This Article is From Oct 03, 2019

Viral Video: অচেনা এই মেষপালকের ভিডিও মাতাচ্ছে ইন্টারনেট, জেনে নিন কেন?

Viral Video: মঙ্গলবার প্রত্যাশা রথ নামের এক টুইটেরাত্তি এই ভিডিও শেয়ার করেন। তাতে দেখা যায় এক ভেড়ার দঙ্গল নিয়ে চলেছেন এক মেষপালক।

Viral Video: অচেনা এই মেষপালকের ভিডিও মাতাচ্ছে ইন্টারনেট, জেনে নিন কেন?

অনলাইনে শেয়ার হওয়ার পর ১.৪ লক্ষ মানুষ এরই মধ্যে দেখে ফেলেছে ভিডিওটি।

ইন্টারনেটে (Internet) কত রকম ভিডিওই (Viral Video) ঘোরে। মজার ভিডিও, ভয়ঙ্কর ভিডিও, সাহসিকতার ভিডিও, অসহায় মানুষের পাশে দাঁড়ানোর ভিডিও। এতসব ভিডিওর মাঝে এই ভিডিও দেখলে আপনার অবাক লাগতেই পারে। মনেই হতে পারে, একপাস ভেড়া নিয়ে এই মেষপালক—এমন এক ভিডিও কেন হঠাৎ নেটিজেনদের এত পছন্দ হল? কিন্তু সত্যিই কারণ আছে। এমনি এমনি এই ভিডিও এত মানুষের মন জিতে নেয়নি। মঙ্গলবার প্রত্যাশা রথ নামের এক টুইটেরাত্তি এই ভিডিও শেয়ার করেন। তাতে দেখা যায় এক ভেড়ার দঙ্গল নিয়ে চলেছেন এক মেষপালক। তিনি ‘লিপ' মে‌লাচ্ছেন এক পুরনো দিনের সুপারহিট গানের সঙ্গে।

গানটি ১৯৯৪ সালের সুপারহিট ছবি ‘হাম আপকে হ্যায় কৌন' ছবির ‘‘ইয়ে মৌসম কা জাদু হ্যায় মিতওয়া।''

Watch Video: বেড়া ডিঙিয়ে সিংহের মুখোমুখি তরুণী! তারপর কী হল?

গানের লাইন ‘‘ইনকো হাম লেকে চলে হ্যায়, আপনে সঙ্গ আপনি ‌নগরিয়া'' ফোন ক্যামেরার দিকে তাকিয়ে গাইতে শোনা যায় ওই মেষপালককে। পিছনে দৃশ্যমান ভেড়ার দঙ্গল।

আর এইখানেই তৈরি হয় আসল ‘ম্যাজিক'। গানের লাইনগুলির সঙ্গে দারুণ লিপ মিলিয়েছেন ওই মেষপালক। গানের বাছাই ও চমৎকার ভাবে তাতে লিপ মেলানোই পোস্ট হওয়ার পর থেকে জনপ্রিয় করে তোলে ভিডিওটিকে।

১২ ঘণ্টা দেরিতে ট্রেন, দ্রুত বৃদ্ধা মায়ের সঙ্গে ছেলের যোগাযোগ করিয়ে দিল ভারতীয় রেল!

এক সম্পূর্ণ অচেনা জনৈক মেষপালকের এমন চমৎকার অভিব্যক্তি বহু মানুষকে মুগ্ধ করেছে। ভিডিওটিকে করে তুলেছে ভাইরাল। এবং গানের যে লাইন তিনি বেছেছেন সেটাও দৃশ্যের সঙ্গে দারুণ ভাবে মানানসই। দেখে নিন সেই ভিডিও:

অনলাইনে শেয়ার হওয়ার পর ১.৪ লক্ষ মানুষ এরই মধ্যে দেখে ফেলেছে ভিডিওটি। বহু মানুষ মুগ্ধ হয়ে কমেন্টও করেছেন। গানের মাঝে তাঁর হাসির প্রশংসা করেছেন অনেকে। বহু নেটিজেন তাঁদের বন্ধুদেরও ট্যাগ করে দিয়েছেন গানটিতে।

আপনার কেমন লাগছে ভিডিওটি? নীচে কমেন্ট সেকশনে মন্তব্য করে আমাদের জানান। 

দেখুন ভিডিও

Click for more trending news