বিদেশের মাটিতে জাতিবিদ্বেষের শিকার বয়স্ক ব্যক্তি অঝোরে কাঁদছেন! ভয়ঙ্কর ভিডিও ভাইরাল

একজন লিখেছেন, " নির্যাতিতকে নিয়েই বর্ণনা করেছেন কেন, আততায়ীকে নিয়ে বর্ণনা নেই কেন!" আরও একজন লিখেছেন," কালো মানুষ, এরা জঘন্য।"

বিদেশের মাটিতে জাতিবিদ্বেষের শিকার বয়স্ক ব্যক্তি অঝোরে কাঁদছেন! ভয়ঙ্কর ভিডিও ভাইরাল

দেখা যাচ্ছে সেই মানুষটিকে তারপর সবাই আক্রমণ করছেন, মজা করছেন তাঁকে নিয়ে।

নয়াদিল্লি:

সোশ্যাল মিডিয়া জুড়ে একটি ভয়ঙ্কর ভিডিও ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে সানফ্রান্সিসকোতে এশিয়ার একজন ব্যক্তিকে জাতিগতভাবে বিদ্রুপ করা হচ্ছে। সেখানে উপস্থিত মানুষ তাঁকে নিয়ে  রীতিমত মজা করছেন। আর অঝোরে কাঁদছেন সেই ব্যক্তি।

একজন টুইটার ইউজার এই ভিডিওটি শেয়ার করেছেন। সঙ্গে ক্যাপশনও দিয়েছেন," দয়া করে আপনাদের বন্ধু এবং পরিবারের মধ্যে এটি শেয়ার করুন। খুবই খারাপ বিষয়, এই বয়স্ক মানুষটি নিজের পরিবারের সঙ্গে মিলিত হতে চাইছেন, খুঁজছেন তাঁদের। এই ধরনের ব্যবহার পাওয়ার যোগ্য নন তিনি। এটি অবহেলা, অমানবিক এবং অসুস্থতা। আমি প্রার্থনা করছি এই মানুষটি এবং তার পরিবারের জন্য। যদি আপনাদের কাছে কোন ধরনের তথ্য থাকে তাহলে খুঁজে বের করুন।"

শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, একজন তাঁর দিকে এগিয়ে যাচ্ছেন । হাতে কিছু একটা নিয়ে তাঁকে মাথায় আঘাত করার জন্য। আর সেখানে যারা দাঁড়িয়ে রয়েছেন তাঁরা মজা দেখে হাসছেন। তখন ভয়ে তিনি সেখান থেকে পালাচ্ছেন।

দেখা যাচ্ছে সেই মানুষটিকে তারপর সবাই আক্রমণ করছেন। মজা করছেন তাঁকে নিয়ে। চিৎকার করে চোর সন্দেহে তাকে রীতিমত বিদ্রুপ করা হচ্ছে। এর পরে ভিডিও যতই এগোচ্ছে, দেখা যাচ্ছে তাতে একজন চোখমুখ কুঁচকে চিৎকার করছেন আর বলছেন ," এশীয়দের আমি ঘৃণা করি।"

এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তারপর থেকেই প্রচুর প্রতিক্রিয়াও আসছে এই ভিডিওতে। একজন লিখেছেন, "খুবই দুঃখিত অসহায় মানুষটির জন্য আজকাল মানুষের কোন সমবেদনা নেই।"

আরেকজন লিখেছেন," কষ্টে রয়েছেন মানুষজন পৃথিবীতে, আমার ভয় লাগছে। এটা দেখে যে এই সমস্ত মানুষ শুধু চিৎকারই বোঝে।"

একজন লিখেছেন, " নির্যাতিতকে নিয়েই বর্ণনা করেছেন কেন, আততায়ীকে নিয়ে বর্ণনা নেই কেন।

একজন লিখেছেন, " নির্যাতিতকে নিয়েই বর্ণনা করেছেন কেন, আততায়ীকে নিয়ে বর্ণনা নেই কেন!"  আরও একজন লিখেছেন," কালো মানুষ, এরা জঘন্য।"



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)Click for more trending news


Listen to the latest songs, only on JioSaavn.com