Viral Video: দীপাবলিতে সিগারেট দিয়ে রকেট জ্বালাতে গিয়ে কী হল এই ব্যক্তির? দেখুন ভিডিও

Viral Video: বিগ বি এই ভিডিওটি নিজের ট্যুইটারে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “হে ভগবান! এরম করবেন না ভাইটি!”

Viral Video: দীপাবলিতে সিগারেট দিয়ে রকেট জ্বালাতে গিয়ে কী হল এই ব্যক্তির? দেখুন ভিডিও

Viral Video: সিগারেট দিয়ে রকেট জ্বালাচ্ছেন এই ব্যক্তি!

নয়াদিল্লি:

দীপাবলির একটা বড় অংশ হল আতসবাজি, আর আতসবাজি জ্বলাতে গিয়ে ঘটে যাওয়া দুর্ঘটনার সংখ্যাও নেহাত কম নয়! এবার আতসবাজি থেকে সাবধান করে দিলেন খোদ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) । রকেট জ্বালানোর বিপজ্জনক একটি ঘটনা থেকে সকলকে শিক্ষা দিতে চেয়েছেন বিগ বি, আর তাই আবারও একবার নিজের ট্যুইটারে অদ্ভুত একটি ভিডিও শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। বিগ বি'র শেয়ার করা এই ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, দীপাবলিতে আতসবাজি জ্বালাতে গিয়ে এক ব্যক্তি সিগারেট দিয়ে রকেট জ্বালাচ্ছেন! নিজের হাতে রকেট ধরে সিগারেট দিয়ে আগুন ধরিয়ে একের পর এক রকেট ওড়াচ্ছেন ওই ব্যক্তি। 

জানেন, ১৯৪৭ থেকে বন্ধ থাকার পর কেন দীপাবলিতে সেজে উঠল পাকিস্তানের এই মন্দির?

অমিতাভ বচ্চন এই ভিডিওটি শেয়ার করে খুব বেশিই অবাকও হয়েছেন। এই ব্যক্তির এমন কাণ্ড কারখানা অবাক করার মতোনই। বিগ বি এই ভিডিওটি নিজের ট্যুইটারে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “হে ভগবান! এরম করবেন না ভাইটি!” দীপাবলিতে এমন বিপজ্জনক কাজ করা থেকে সকলকেই সাবধান করে দিয়েছেন বলিউডের শাহেনশা।

Diwali 2019: ফোস্কা কমে না বরফে? কম্বলে আগুন নেভে না! বাজি পোড়ানোর আগে জেনে নিন

অমিতাভ বচ্চন ‘কৌন বনেগা ক্রোড়পতি' শো নিয়েই এখন সঞ্চালনার কাজে ব্যস্ত। তবে শুধু সঞ্চালনা নয়, পাশাপাশি, ওই শোয়ের অংশগ্রহণকারীদের সঙ্গেও জমিয়ে আড্ডা দিচ্ছেন তিনি। কিছুদিন আগেই ভারতীয় চলচ্চিত্রের সর্বোত্তম সম্মান দাদা সাহেব ফালকে অর্জন করেছেন বিগ বি। তথ্য এবং সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর অমিতাভ বচ্চনের এই সম্মান প্রাপ্তির কথা নিজে ট্যুইট করে জানান। আগামীতে চেহরে, ঝুন্ড, ব্রহ্মাস্ত্র এবং গুলাবো সিতাবো সিনেমায় দেখা যাবে অমিতাভকে।


 

Click for more trending news


More News