একগালেই গিলে খেলো এক বিরাট হরিণকে, দেখুন Viral Video

Viral Video: মানুষের চোখের পলকেই একটা অজগর শিকার করে নিতে পারে

একগালেই গিলে খেলো এক বিরাট হরিণকে, দেখুন Viral Video

Viral Video: দেখুন অজগর কিভাবে শিকার করল হরিণটিকে

নয়াদিল্লি:

কথাতেই আছে 'জঙ্গলের রাজত্ব' অর্থাৎ এখানে যে কোন প্রাণী তার নিজের মতন করেই বাঁচার অধিকার রাখে।এই জঙ্গলের রাজত্ব কখনো আপনাকে ভয়ভীত করে তুলবে আবার কখনো তা আপনাকে করবে মন্ত্রমুগ্ধ।সম্প্রতি এমনি এক ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে। অজগর (Python) এবং হরিণের (Deer) এই ভিডিওটি দেখলে আপনি যেমন আকর্ষণ বোধ করবেন তেমনি ভয় পেতে পারেন। এক বিরাট অজগর কিভাবে হরিণকে গিলে খেলো তার ভিডিও দেখলে অবাক তো হবেনই।এই ভিডিওটি বনদপ্তরের  এক আধিকারিক সুশান্ত নন্দা টুইটারে শেয়ার করেছেন।  

Viral: সর্পতে রজ্জুভ্রম! সব সময় কি তা সত্যি? দেখুন ভিডিও

ভিডিওটিতে আপনারা দেখতে পাবেন কিভাবে একদল হরিণ জল খেতে এসেছিল এবং এক অজগর লাফিয়ে পড়ে একটা হরিনকে লক্ষ্য করে। তার ঘাড়ের উপর পরেই তাকে গিলে নেয়, বাকি হরিণরা তা দেখে নিজেদের প্রাণ বাঁচানোর জন্য পালায় সেখান থেকে। 

'এলিয়ান' না 'ভূত'! চোরা কুঠুরিতে ওরা কারা?

দেখুন VIDEO:

সুশান্ত নন্দা এই ভিডিওটি শেয়ার করার সময় বলেছেন ঘটনাটি মহারাষ্ট্রের সেন্ট্রাল নন্দা ডিভিশনের। সার্ভিল্যান্স ক্যামেরাতে ঘটনাটিকে বন্দী করা হয়। সুশান্তবাবু জানিয়েছেন এই ভিডিওটা দেখলে আপনারা অতি সহজেই বুঝতে পারবেন যে অজগর কত তাড়াতাড়ি তার শিকার করতে সক্ষম। মানুষের চোখের পলকেই একটা অজগর শিকার করে নিতে পারে।

Viral: গাছ থেকে কাঁঠাল পাড়ছে হাতি! দেখুন দারুণ মজার ভাইরাল ভিডিও

একুশে নভেম্বর শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে ১৪০০০-এর বেশি ভিউয়ার্স পেয়ে গেছে। এই ভিডিওটি দেখে বহুলোক বিভিন্নভাবে নিজেদের বক্তব্য পেশ করেছেন। এক ইউজার লিখেছেন,''হে ভগবান! জানতামই না অজগর এইভাবে হামলা করে।'' আবার আর একজন ইউজার লিখেছে, ''চোখের পলক ফেলতেই অজগড় তার শিকার করে নিল।''  

Click for more trending news


Listen to the latest songs, only on JioSaavn.com