খিদের চোটে গাছে চড়ছে হাতি! দেখে নিন ভাইরাল ভিডিও

হাতির যখন খিদে পায়, সে খিদের চোটে কী না করতে পারে। এই হাতিটিরও খুব খিদে পেয়েছে। আর খাবারের সন্ধানে সে গাছে চড়তে মরিয়া হয়ে উঠেছে।

খিদের চোটে গাছে চড়ছে হাতি! দেখে নিন ভাইরাল ভিডিও

গাছে চড়তে মরিয়া হাতি।

সোশ্যাল মিডিয়ায় (Social Media) জঙ্গলের পশুদের ভিডিও খুব জনপ্রিয় হয়। আপনারা হাতি (Elephant), বাঘ, সিংহ, বাঁদরদের নানা মজাদার ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখতে পান। এবার সেই তালিকায় যুক্ত হল আরও এক ভিডিও। এই ভিডিওটি এক হাতির। এই ভিডিওটিও ভাইরাল হয়েছে। এটা দেখে আপনারা দারুণ মজা পাবেন। হাতির যখন খিদে পায়, সে খিদের চোটে কী না করতে পারে। এই হাতিটিরও খুব খিদে পেয়েছে। আর খাবারের সন্ধানে সে গাছে চড়তে মরিয়া হয়ে উঠেছে। ভারতীয় বন বিভাগের আধিকারিক সুশান্ত নন্দ ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন।

ভিডিওয় দেখা যাচ্ছে, একটি হাতি গাছের দিকে তাকিয়ে রয়েছে। তারপর সে গাছটিতে উঠতে চেষ্টা করছে। দু'পা গাছের উপরে তুলে দিতেও দেখা যায় তাকে। পা তুলে গাছের ডাল ভাঙতেও দেখা যায় তাকে। তারপর আবার নীচে এসে পেট ভরাতে দেখা যায় তাকে। এই মিষ্টি ভিডিওটি সকলেরই বেজায় পছন্দ হয়েছে। সুশান্ত নন্দ ১১ মে ভিডিওটি শেয়ার করেছেন।

ভিডিও দেখুন:

Newsbeep

ভিডিওটি শেয়ার করে তি‌নি লেখেন, ‘‘হাতির গাছে চড়ার দুর্লভ ভিডিও...''। ভিডিওটি এখনও পর্যন্ত ৯ হাজার বারেরও বেশিবার দেখা হয়েছে। রিটুইট করা হয়েছে ২০০-রও বেশি। সেই সঙ্গে জমা পড়েছে হাজারেরও বেশি কমেন্ট। টুইটারে নানা জন নানা প্রতিক্রিয়া দেখিয়েছেন...

Click for more trending news