This Article is From Apr 22, 2020

যেমন কর্ম তেমন ফল... ঘোড়ার লেজ ধরে ঝুলতে গিয়ে জোড়া পায়ে লাথি খেলেন এই ব্যক্তি

রেগে মেগে মুহূর্তের দেরি না করে পিছনের দু’পায়ে ধাঁই করে সজোরে লাথি কষাল ঘোড়া! জোড়া পায়ে লাথি খেয়ে ছিটকে মাটিতে পড়েন ওই ব্যক্তি।

যেমন কর্ম তেমন ফল... ঘোড়ার লেজ ধরে ঝুলতে গিয়ে জোড়া পায়ে লাথি খেলেন এই ব্যক্তি

সোশ্যাল মিডিয়াতে পশুপাখির ভিডিও মানেই তার জনপ্রিয়তা তুঙ্গে। আর সেই ভিডিও যদি হয় মজার তাহলে কথাই নেই। বাঘের হোক বা কুকুর, বাঁদরের মানুষের মন ভালো করে দেয় বন্যপ্রাণ। কিন্তু এবারে একটি ঘোড়ার ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওর মূলে সেই পুরনো নীতিকথা, “যেমন কর্ম, তেমন ফল!” ঘোড়ার লেজ ধরে টান দেওয়ার ফলে সজোরে ঘোড়ার লাথি খেয়ে ছিটকে পড়েন এক ব্যক্তি। এই ভিডিওটি ভারতীয় বন বিভাগের আধিকারিক সুশান্ত নন্দা শেয়ার করেছেন, যা বহু মানুষের মুখে হাসি ফুটিয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে নিজের মালিকের সঙ্গে রাস্তার এপার থেকে ওপারে চলেছে ঘোড়াটি। আচমকাই পিছন থেকে এক ব্যক্তি এসে ঘোড়ার লেজ ধরে দে টান! কার না রাগ ধরে! রেগে মেগে মুহূর্তের দেরি না করে পিছনের দু'পায়ে ধাঁই করে সজোরে লাথি কষাল ঘোড়া! জোড়া পায়ে লাথি খেয়ে ছিটকে মাটিতে পড়েন ওই ব্যক্তি। দেখে হেসে গড়িয়ে যান আশেপাশের মানুষও।

সুশান্ত নন্দা এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “কর্মার কোনও মেনু নেই। আপনার যার যোগ্যতা আপনার পাতে তাই জুটবে।”

দেখুন ভিডিওটি:

এই ভিডিওটি তিনি ২১ এপ্রিল শেয়ার করেছেন, যা এখনও পর্যন্ত ৮ হাজারেরও বেশি বার দেখেছেন মানুষ। ৬০০-রও বেশি লাইক এবং ১১২-র বেশি রি টুইট করা হয়েছে এই পোস্ট। টুইটারে মানুষের প্রতিক্রিয়া দেখে নিন এক ঝলকে...

Click for more trending news