This Article is From May 29, 2020

এই ভাইরাল ভিডিও দেখে আপনিও বলবেন ''ভয়ানক'' ও ''অসাধারণ''

২৪ মে শেয়ার করা এই ভিডিও-টি এখনও পর্যন্ত ৮১,০০০ বারের বেশি দেখা হয়েছে। ৮ হাজারের বেশি মানুষের পছন্দ হয়েছে এই ভিডিও-টি। বিভিন্ন মানুষ বিভিন্ন রকম মন্তব্যও করেছেন

এই ভাইরাল ভিডিও দেখে আপনিও বলবেন ''ভয়ানক'' ও ''অসাধারণ''

ইতিমধ্যে সোশ্যাল মাধ্যমে খুবই ভাইরাল এই ভিডিও

হাইলাইটস

  • ভিডিও-টি এখনও পর্যন্ত ৮১,০০০ বারের বেশি দেখা হয়েছে
  • ৮ হাজারের বেশি মানুষের পছন্দ হয়েছে এই ভিডিও-টি
  • ''ভয়ানক'' ও ''অসাধারণ'' এই দুটি শব্দের ঘাটতি ঘটেনি
নিউ দিল্লি:

অভিনেতা অজয় দেবগণ তাঁর স্প্লিটের জন্য খুবই জনপ্রিয়, সেই 'ফুল অউর কাঁটে'-র পর থেকে বিভিন্ন  ছবিতে তাঁকে স্প্লিট করতে দেখা গেছে। কিন্তু আজকাল সোশ্যাল মাধ্যমে যে ভিডিওটি ভাইরাল হচ্ছে তা অজয় দেবগণের নয়, তা হল একটি মেয়ের। এই ভিডিওটি পোল্যান্ড গট ট্যালেন্টের অষ্টম সিজনের বিজয়ী আলেকজান্ডার কিদ্রভিক্সের।  

এই ভিডিও-তে তরুণীকে দুটি গাড়ির ওপর ভর করে স্প্লিট করতে দেখা যাচ্ছে।ভিডিও-টি তিনি নিজেই তাঁর ইনস্টাগ্রাম একাউন্টে শেয়ার করেছেন।ভিডিও-তে তিনি স্টান্ট করার সঙ্গে সঙ্গে একটি গাড়িকে পিছনের দিকে পেছাতে দেখা যায়। ভিডিওটি দেখার সময় আপনি ভয়ে কেঁপে উঠতে পারেন, কিন্তু শেষ পর্যন্ত আপনার মুখে হাসির রেখা ফুটবেই।  

ভিডিও-র ক্যাপশনে আলেকজান্ডার লিখেছেন, ''নতুন কিছু পাগলামি, শুধুমাত্র মজা করার জন্য'', দেখুন এই ভিডিও: 

২৪ মে শেয়ার করা এই ভিডিও-টি এখনও পর্যন্ত ৮১,০০০ বারের বেশি দেখা হয়েছে। ৮ হাজারের বেশি মানুষের পছন্দ হয়েছে এই ভিডিও-টি। বিভিন্ন মানুষ বিভিন্ন রকম মন্তব্যও করেছেন। তবে ''ভয়ানক'' ও ''অসাধারণ'' এই দুটি শব্দের ঘাটতি ঘটেনি কোথাও।  

এক ইউজার লিখেছেন, ''খুবই সুন্দর ভাবে করা হয়েছে এই ভিডিও''। আর একজন লিখেছেন, ''আমি কোনও ভুল করতে পারি না''। অপর আর এক ব্যক্তি লিখেছিলেন, ''এই ভিডিও খুবই ভয়ানক। আমি একটি মেয়েকে চিনি, যে এই রকম স্প্লিট করতে গিয়ে পড়ে গিয়েছিল আর যথেষ্ট আহত হয়েছিল সে।''

যাক, এই ভিডিও দেখুন, উপভোগ করুন, কিন্তু নিজে ভুলেও এমন চেষ্টা করতে যাবেন না।         
 

Click for more trending news


.