Viral Video: ৩ শাবকসহ নদীর ধারে ব্যাঘ্র পরিবারের তেষ্টা মেটানোর ভিডিও ভাইরাল!

Pench Tiger Reserve: ভিডিওতে দেখা যাচ্ছে বড় বাঘটি তার তিনটি বাচ্চার সঙ্গে জল খেতে এসেছে নদীর ধারে

Viral Video: ৩ শাবকসহ নদীর ধারে ব্যাঘ্র পরিবারের তেষ্টা মেটানোর ভিডিও ভাইরাল!

Pench and Central India tiger reserves: তেষ্টা মেটাতে ব্যস্ত বাঘের পরিবার

টলটলে জল... আর সেই জলের পাড়েই সার দিয়ে দাঁড়িয়ে তেষ্টা মেটাচ্ছে বাঘ, একা বাঘ নয়, বাঘের তিন ছানাও। মন ভালো করা সুন্দর এই ভিডিওটি রোব্বারের সকাল আলো করে দেওয়ার জন্য একেবারে যথার্থ। বহু নেটিজেনদের সঙ্গে এই সুন্দর দৃশ্য ভাগ করে নেওয়ার উদ্দেশে ভারতীয় বনবিভাগের এক কর্মকর্তা সুশান্ত নন্দ এই ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওটি তোলা হয়েছিল, মহারাষ্ট্রের তাডোবায় এবং তিনটি ব্যাঘ্রশাবক সহ বড় বাঘটিকে স্পষ্ট দেখা গিয়েছে ওই ভিডিওতে। নিউজ 18 লোকমত জানিয়েছে, ভিডিওটি শ্যুট করা হয় ২০১৮ সালে। অজিত কুলকার্নি এই ভিডিওটি ক্যামেরাবন্দি করেছিলেন। সম্প্রতি যখন সুশান্ত নন্দ ফের টুইটারে পোস্ট করেন এটি, তখন তা ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যাচ্ছে বড় বাঘটি তার তিনটি বাচ্চার সঙ্গে জল খেতে এসেছে নদীর ধারে। সংক্ষিপ্ত এই ভিডিও ক্লিপটি পোস্ট করার সময়, সুশান্ত নন্দ বাঘের বিভিন্ন তথ্য সম্পর্কিত একটি স্নিপেটও শেয়ার করেছিলেন। ওই তথ্যে তিনি জানিয়েছেন, বাঘ খাবার ছাড়া দুই সপ্তাহ পর্যন্ত বেঁচে থাকতে পারে, তবে জল ছাড়া সর্বোচ্চ মাত্র চার দিন বাঁচতে পারে বাঘ।

আরও পড়ুনঃ লাফাতে গিয়ে নদীর ধারে পাথরের খাঁজে আটকে মৃত্যু বাঘের! উদ্ধারে ব্যর্থ বনবিভাগ

নীচের ভিডিওটি দেখুন:

বাঘের পরিবারের এই ভিডিওটি অনলাইনে শেয়ার হওয়ার পর থেকে ১০,০০০ বার দেখা হয়েছে। এতে প্রচুর মানুষ একাধিক মজার মজার মন্তব্য করেছেন। একজন ব্যক্তি লিখেওছেন, “দিনের সেরা” উপহার। 

আরও পড়ুনঃ Viral: এক বাঘিনীর জন্য দুই বাঘের ‘হিংস্র' লড়াই, ভিডিও জিতল ইন্টারনেট

ভিডিওটি সম্পর্কে আপনার কী মতামত? আমাদের মন্তব্য বিভাগে অবশ্যই জানান।

Click for more trending news


More News