Viral Video: চলন্ত গাড়ির উপর চেপে বসছে হাতি! প্রাণ বাঁচাতে কী করলেন গাড়ির চালক?

ওই জঙ্গল কর্তৃপক্ষ জানিয়েছে হাতিটির নাম ডুয়ে (Duea), বয়স ৩৫। জাতীয় উদ্যানের থানারাত রোডে সে নিজের মনেই হাঁটাচলা করছিল।

Viral Video: চলন্ত গাড়ির উপর চেপে বসছে হাতি! প্রাণ বাঁচাতে কী করলেন গাড়ির চালক?

Khao Yai National Park-এ গাড়ির উপর চাপতে চেষ্টা করছে হাতিটি

জঙ্গলে গিয়ে হাতি বা হাতির পাল দেখেছেন অনেকেই। কিন্তু অরণ্য সাফারিতে বেরিয়ে কখনও সাফারি গাড়ির উপরেই চেপে যেতে দেখেছেন হাতিকে? থাইল্যান্ডের খাও ইয়াই ন্যাশনাল পার্কে (Khao Yai National Park in Thailand) ঠিক এমন ঘটনাই ঘটেছে। এই ঘটনার ভিডিও দেখে কিছুক্ষণ সত্যিই হাড়হিম হয়ে যাওয়ার জোগাড়। ভিডিওতে দেখা যাচ্ছে একটি হাতি চলন্ত গাড়ির উপরেই বসে পড়ছে। গাড়ির চালক স্বাভাবিকভাবেই এত ঘাবড়িয়ে যান যে তিনি দ্রুত গাড়ি চালিয়ে বেরিয়ে যেতে চেষ্টা করেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়েছে। থাইল্যান্ডের এই জাতীয় উদ্যানে এর আগেও এমন ঘটনা ঘটেছে।

আরও পড়ুনঃ জলে ডুবছে মানুষ, প্রাণ বাঁচাতে এগিয়ে এল হস্তিশাবক! দেখুন মন ভালো করা ভিডিও

ওই জঙ্গল কর্তৃপক্ষ জানিয়েছে হাতিটির নাম ডুয়ে (Duea), বয়স ৩৫। জাতীয় উদ্যানের থানারাত রোডে (Thanarat Road) সে নিজের মনেই হাঁটাচলা করছিল। যেই না ওই গাড়িটি হাতির সামনে এসে পড়ে, ডুয়ে সেই গাড়ির উপর চেপে বসতে যায়। ওই বিশাল বপু গাড়ির উপর যেই না রাখতে যাবে হাতিটি তক্ষুণি কোনও রকমে গাড়ি স্টার্ট করে হুশ করে রওনা দিয়ে দেন গাড়ির চালক। বেশ কিছুটা এগিয়ে গিয়ে গিয়ে গাড়ি থামান তিনি।

দেখুন ভিডিওটি:

গাড়ি থামানোর পরেই চালক দেখতে পান গাড়ি হাতির চাপে তেবড়ে গিয়েছে উপর থেকে, এমনকি গাড়ির পিছনের কাচটিও ভেঙে গিয়েছে। গাড়িতে ঠিক কতজন পর্যটক ছিলেন তা জানা না গেলেও, ওই গাড়ির মধ্যে থাকা এক পর্যটক ফাসাকর্ন নিলতারাচ হাতির এই চেপে বসার একটি ছবি শেয়ার করেছেন। তিনি গাড়িটিরও ছবি শেয়ার করেছেন

আরও পড়ুনঃ হাতি বড়ই বুদ্ধিমান প্রাণী, দেখুন কীভাবে বিদ্যুতের তারের বেড়া টপকালো

স্থানীয় সূত্র অনুসারে, এই ঘটনাটির পরে পার্কের কর্মকর্তারা পর্যটকদের কিছু বিশেশ পরামর্শ দেন। এমন পরিস্থিতির মুখে পড়লে পর্যটক হিসেবে তাঁদের কী করা উচিত সেই নিয়ে আলোচনা করেন তাঁরা। ব্যাংকের পোস্টের সংবাদ অনুসারে, জঙ্গলের বুকে আপনি সাফারি করছেন এবং সেই সময় যদি আপনার সামনে কোনও হাতি চলেও আসে, তাহলে গাড়ির বাইরে থেকে ছবি তুলবেন না। নিরাপদে থাকার জন্য গাড়ির ভিতরেই বসে থাকুন।

Click for more trending news


More News