This Article is From Jan 03, 2020

Viral: টিনের চালে আটকে পড়া বিড়াল উদ্ধারের অপূর্ব ভিডিও মন জিতল নেটিজেনদের

ভিডিওটি কেবল ইনস্টাগ্রাম নয়, অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও শেয়ার হয়েছে। ফেসবুক, টুইটার সর্বত্রই মানুষ পছন্দ করেছেন এমন সুন্দর ভিডিওটিকে।

Viral: টিনের চালে আটকে পড়া বিড়াল উদ্ধারের অপূর্ব ভিডিও মন জিতল নেটিজেনদের

Viral Video: বহু নেটিজেনই এই ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন।

টিনের চালে আটকে পড়া এক বিড়ালকে উদ্ধার করার (Man Rescues Cat) ভিডিও ভাইরাল (Viral Video) হল অনলাইনে। লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। তাতে দেখা যাচ্ছে টিনের চালে আটকে পড়া বিড়ালটিকে কীভাবে উদ্ধার করা হচ্ছে। ছোট্ট ভিডিওটিতে এক বয়স্ক মানুষকে দেখা যাচ্ছে উদ্ধারকর্তার ভূমিকায়। তিনি একটি চেয়ার এনে রাখছেন বিড়ালটির সামনে। বিড়ালটি মহানন্দে তাতে লাফ দিয়ে পড়লে তাকে নিরাপদে মাটিতে নামিয়ে আনছেন ওই ব্যক্তি।

Viral Pics: চুটিয়ে প্রেম, বিয়ে বৃদ্ধাশ্রমে

বহু নেটিজেনই এই ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন। এঁদের মধ্যে রয়েছেন চলচ্চিত্র পরিচালক মধুর ভাণ্ডারকরও। তিনি ভিডিওটি শেয়ার করেন ইনস্টাগ্রামে। ভিডিওটির ক্যাপশনে তিনি লেখেন, ‘‘মানবতার সেরা রূপ হল দয়াপরবশতা।'' দেখে নিন সেই ভিডিও:

ভিডিওটি কেবল ইনস্টাগ্রাম নয়, অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও শেয়ার হয়েছে প্রভূত পরিমাণে। ফেসবুক, টুইটার সর্বত্রই মানুষ পছন্দ করেছেন এমন সুন্দর ভিডিওটিকে। ফেসবুকে বুধবার পোস্ট করার পর থেকে এখনও পর্যন্ত ১৮ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন ভিডিওটি।

কফি পান শেষে কামড়ে খাওয়া যাবে কাপ! কোন বিমান সংস্থার উড়ানে মিলছে এর দেখা?

বিড়ালটিকে সযত্নে মাটিতে নিয়ে আসার কাজ করা বৃদ্ধ মানুষটির প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। অনেকেই তাঁর এমন দয়াপরবশতা দেখে মুগ্ধতা প্রকাশ করেছে।

আপনাদের কেমন লাগল ভিডিওটি দেখে? জানান কমেন্টস সেকশনে। 

Click for more trending news


.