জ্যান্ত অক্টোপাস খেতে গিয়ে বীভৎস আক্রমণ! খাদ্যের কবলে খাদক, দেখুন ভিডিও

অক্টোপাস শুঁড় দিয়ে ওই মহিলার চোখের নীচের পাতা টেনে ধরেছে, মহিলাও প্রাণ পণে টেনে যাচ্ছেন সরাতে, চোখ প্রায় বেরিয়ে আসার উপক্রম!

 Share
EMAIL
PRINT
COMMENTS
জ্যান্ত অক্টোপাস খেতে গিয়ে বীভৎস আক্রমণ! খাদ্যের কবলে খাদক, দেখুন ভিডিও

জ্যান্ত অক্টোপাস খাওয়ার চেষ্টা করছিলেন ওই মহিলা। খাদ্য জ্যান্ত অবস্থায় খাদককে কামড়ে ধরে


খেতে বসে খাবারই যদি চড়াও হয় আপনার উপর? মানে মুরগি জ্যান্ত হয়ে ওঠে বা শুয়োর তাড়া করে থালা থেকে উঠে? মুরগি, পাঁঠা বা অন্য প্রাণিদের ক্ষেত্রে এমন অভিজ্ঞতা না হলেও, সম্প্রতি একজন চীনা ব্লগারের খাবারের প্লেট থেকে খাবার জ্যান্ত হয়ে উঠে সে এক মারাত্মক ঘটনা ঘটেছে! অক্টোপাস (octopus alive) অর্ডার করেছিলেন এই চীনা মহিলা, খাবার খাওয়ার সময় সোশ্যাল মিডিয়াতে লাইভ স্ট্রিমিং করছিলেন তিনি। ঘটনার ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে অনলাইনে। আসলে জ্যান্ত অক্টোপাস খাওয়ার চেষ্টা করছিলেন ওই মহিলা। খাদ্য জ্যান্ত অবস্থায় খাদককে কামড়ে ধরে।  অক্টোপাসের শুঁড় থেকে মুক্ত হতে প্রাণপণ চেষ্টা করেন ওই মহিলা, যন্ত্রণাদায়ক লড়াইয়ের শেষে নিজের চেহারা খামচে ধরা অক্টোপাসকে টেনে ফেলে দিতে সক্ষম হন ওই মহিলা।

 দাড়ি কাটা মেয়েদের কাজ নয়! দেশের দুই সেলুন কন্যার হাতে দাড়ি কেটে গর্বিত খোদ শচিন

ভিডিওতে দেখা যাচ্ছে যে, ওই মহিলা ভয়ে আর যন্ত্রণায় তীব্র আর্তনাদ করছেন। প্রাণপণে তিনি চাইছেন তাঁর মুখ খিমচে ধরা ওই সামুদ্রিক প্রাণিটির শুঁড়গুলিকে সরিয়ে ফেলতে। শেষে দেখা যাচ্ছে অক্টোপাস শুঁড় দিয়ে ওই মহিলার চোখের নীচের পাতা টেনে ধরেছে, মহিলাও প্রাণ পণে টেনে যাচ্ছেন সরাতে, চোখ প্রায় বেরিয়ে আসার উপক্রম! যেভাবে অক্টোপাস মহিলার ঠোঁট কামড়ে ছরে টানে তা রীতিমতো ভীতিকর। অবশেষে প্রাণপণ চেষ্টার পর অক্টোপাসের কবল থেকে মুক্ত হন ওই মহিলা।

এই ব্লগার (Chinese blogger) চীনের ফটো শেয়ার করার অ্যাপ্লিকেশন কুয়াশিউতে লাইভ স্ট্রিমিং করছিলেন। এই অভিজ্ঞতার পরে আশা করাই যায় আর জীবনে তিনি, জ্যান্ত অক্টোপাস খেতে যাবেন না। ডেইলি মেলের মতে, এই ভয়ানক ঘটনাটির ফলে তাঁর গালের উপর একটি ছোট ক্ষত তৈরি হয়েছে।

অক্টোপাস সাধারণত নিজেকে রক্ষা করার জন্য বা শিকার ধরার ধরার জন্য নিজের শুঁড় বা tentacles ব্যবহার করে। 

দিল্লিতেই আছে অন্য হিমালয়? গাজিপুরের এই অংশে কীসের পাহাড় জন্মেছে, দেখুন

নীচের ভিডিওটি দেখুন:

এই ভিডিওটি প্রথম ওয়েইবো'র মতো চীনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে ভাগ করা হয়েছিল এবং সেখানে থেকেই ভাইরাল হয়ে পড়ে এই ভিডিও। অনলাইনে লক্ষ লক্ষ মানুষ তাঁদের মতামত জানিয়েছেন। অনেকেই অক্টোপাসকে জীবিত খাওয়ার চেষ্টা করার জন্য এই মহিলার কড়া সমালোচনা ও নিন্দাও করেছেন।

Click for more trending news


NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................