জলে ডুবছে মানুষ, প্রাণ বাঁচাতে এগিয়ে এল হস্তিশাবক! দেখুন মন ভালো করা ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে, হাতির বাচ্চাটি ছুটে চলেছে তার প্রিয় মানুষ বন্ধুকে বাঁচাতে। জলের মধ্যে নেমে বন্ধুকে বাঁচাতে শুঁড় এগিয়ে দেয় সে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
জলে ডুবছে মানুষ, প্রাণ বাঁচাতে এগিয়ে এল হস্তিশাবক! দেখুন মন ভালো করা ভিডিও

'ডুবন্ত' মানুষকে বাঁচাতে ছুটে এল হস্তিশাবক খাম লাহ


বন্ধু বোধহয় জলে ডুবে যাচ্ছে, এই ভয়েই ডুবন্ত বন্ধুকে বাঁচাতে ছুটে এল হস্তিশাবক! আর হাতির এই ছানার বন্ধুটিকে হাতি ভাবলে কিন্তু ভুলই হবে। হাতির বন্ধু আসলে এক মানুষ!  ইন্টারনেটে তিন বছরের পুরনো একটি ভিডিও নতুন করে দেখা দিয়েছে। শিশু একটি হাতি ভেবে বসে তাঁর প্রিয় বন্ধুটি বোধয় জলে ডুবে যাচ্ছে..... ব্যাস পড়ি কি মরি কর জলে নেমে পড়ে হস্তিশাবক। বন্ধুকে ‘বাঁচিয়ে' সে তখন সত্যিই হিরো! মন ভালো করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে, হাতির বাচ্চাটি ছুটে চলেছে তার প্রিয় মানুষ বন্ধুকে বাঁচাতে। জলের মধ্যে নেমে বন্ধুকে বাঁচাতে শুঁড় এগিয়ে দেয় সে। ঘটনাটি আসলে একটি হাতির অভয়ারণ্যে ঘটেছিল ২০১৬ সালে। টুইটারে ফের মিষ্টি এই পুরানো ভিডিওটি ফিরে এসেছে এবং প্রচুর মানুষের ভালোবাসা কুড়িয়েছে।

 উবের চালকের 'নজর কে সামনে' গানে মাতল সোশ্যাল দুনিয়া, মিস করবেন না আপনিও

তিন দিন আগে টুইটারে পোস্ট করা এই মন ভালো করা ভিডিওটি ইতিমধ্যেই ৬.৭ মিলিয়ন মানুষ দেখেছেন। কেবল ৬.৭ মিলিয়ন ভিউ নয়, ভিডিওটিতে বেশ কিছু মানুষ তাঁদের মন্তব্যও জানিয়েছেন।

দেখুন সেই ভিডিও; 

‘‘ঈশ্বর সত্যিই সৃষ্টিশীল'': স্মৃতি ইরানির নতুন পোস্টে মজল নেটিজেনরা

“হাতি কী দুর্দান্ত একটা প্রাণি! চূড়ান্ত বুদ্ধিমান এবং আদুরে” মন্তব্য বিভাগে এক ব্যক্তি লিখেছেন। দ্বিতীয় এক ব্যক্তি লিখেছেন, “বাহ! এই বিশাল শক্তিধর প্রাণিটির ভালোবাসা এবং সহানুভূতির এক অসাধারণ ভিডিও দেখলাম!” “সুন্দর” লিখেছেন তৃতীয় এক ব্যক্তি।

ঘটনাটি আসলে ঘটে ২০১৬ সালে থাইল্যান্ডের এলিফ্যান্ট নেচার পার্কে। ভিডিওতে দেখা যাচ্ছে, হাতি অভয়ারণ্যের অন্যতম কনিষ্ঠ বাসিন্দা খাম লাহ তাঁর বন্ধু দারিক থমসনকে বাঁচাতে ছুটে এসেছে।

ডোডোর মতে, পার্কের স্বেচ্ছাসেবক দারিকের সঙ্গে ভীষণই ঘনিষ্ঠ বন্ধন রয়েছে খাম লাহর। স্বাভাবিকভাবেই, দারিকে জলে দেখে ছুটে আসে খাম। আসলে কিন্তু জলে বিপদে পড়েননি দারিক, জল থেকে খাম লাহকে ডেকেছিলেন তিনি। আর তাতেই সাড়া দিয়ে ছুটে আসে খাম।

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................