প্রাথমিক বিদ্যালয়ে ঢুকে পড়ল সিংহ! গুজরাতের গ্রামে হুলস্থুল, দেখুন ভাইরাল ভিডিও

ভিডিওটি দেখা যাচ্ছে, সিংহটি স্কুলের ভিতরে রয়েছে এবং জোরে জোরে গর্জন করছে। এখনও পর্যন্ত ভিডিওটি ৪ হাজারেরও বেশিবার দেখা হয়েছে।

প্রাথমিক বিদ্যালয়ে ঢুকে পড়ল সিংহ! গুজরাতের গ্রামে হুলস্থুল, দেখুন ভাইরাল ভিডিও

খাবারের সন্ধানে স্কুলের মধ্যে ঢুকে পড়ল সিংহ।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও খুবই ভাইরাল (Viral Video) হয়েছে। ভিডিওটিতে খাবারের সন্ধানে প্রাথমিক বিদ্যালয়ে ঢুকে পড়তে দেখা গিয়েছে এক সিংহকে (Lion)। ঘটনা ঘটেছে গুজরাতের (Gujarat) গির সোমনাথ জেলায়।। ভারতীয় বন বিভাগের আধিকারিক সুসান্ত নন্দ ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন। বুধবার সকালে ওই স্কুলের ভিতরে ঢুকে পড়তে দেখা যায় সিংহটিকে। স্কুলের মধ্যে ঢুকে পড়ে সিংহটিকে গর্জন করতে দেখা যায়। এরপর তাকে শান্ত করে উদ্ধার করেন বন বিভাগের কর্মীরা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। ‘ইন্ডিয়ান এক্সপ্রেস'-এ প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, সিংহটি একটি পূর্ণবয়স্ক সিংহ। স্কুলের পাশেই এক বাড়িতে গবাদি পশু শিকার করতে চেষ্টা করেছিল সে। কিন্তু বাড়ির মাল‌িক জেগে উঠে চিৎকার করতে শুরু করায় সিংহটি গিয়ে ঢোকে স্কুলের মধ্যে।

মেয়ের নাকের ভেতর আরশোলা, কী হল তারপর? দেখুন ভাইরাল ভিডিও

গ্রামবাসীদের কাছ থেকে খবর পেয়ে বন বিভাগের আধিকারিকরা ঘটনাস্থলে উপস্থিত হন। সিংহের পালানোর সব রাস্তা সিল করে তাঁরা ফাঁদ পাতেন সিংহটিকে ধরতে। যদিও তাতে সাফল্য আসেনি। শেষ পর্যন্ত সিংহটিকে শান্ত করে সেটিকে কবজা করা হয়। পরে সেটিকে বনে ছেড়ে দেওয়া হয়।

চোখের পলকেই পেখম মেলে উড়ে গেল ময়ূর! দেখুন সেই ভাইরাল ভিডিও

ভিডিওটি দেখা যাচ্ছে, সিংহটি স্কুলের ভিতরে রয়েছে এবং জোরে জোরে গর্জন করছে। এখনও পর্যন্ত ভিডিওটি ৪ হাজারেরও বেশিবার দেখা হয়েছে। ফেসবুকেও বহু নেটিজেন এটিকে দেখেছেন।

তবে সিংহের দ্বারা কেউ আহত হননি। ওই জেলায় প্রায় ৬০টি সিংহ রয়েছে। তারা প্রায়ই গবাদি পশুর উপরে হামলা চালায়। গবাদি পশুর ক্ষয়ক্ষতি হলে তাদের মালিকদের ক্ষতিপূরণ দেওয়া হয় বন বিভাগের তরফে।

Click for more trending news