Viral: কীভাবে বানাবেন পাস্তা! পোস্ট করেই টিন্ডারে মনের মানুষের মন জয় এই ব্যক্তির!

বাড়িতে তৈরি পাস্তা বানানোর গাইডলাইন পোস্ট করে টিন্ডার অ্যাপে ম্যাচ হওয়া মানুষের মন জিতলেন অ্যান্ড্রু!

Viral: কীভাবে বানাবেন পাস্তা! পোস্ট করেই টিন্ডারে মনের মানুষের মন জয় এই ব্যক্তির!

অ্যান্ড্রু ওয়াংয়ের বাড়িতে পাস্তা বানানোর six-step guide এখন ভাইরাল

প্রেমের মানুষের মন জিততে মানুষ কীই না করে! মনের রাস্তা নাকি পেট দিয়েই, আর পুরনো এই কথায় বুক বেধেই ফের মনের মানুষের হৃদয় জয় করলেন এক যুবক! বাড়িতে তৈরি পাস্তা বানানোর গাইডলাইন পোস্ট করে Tinder অ্যাপে ম্যাচ হওয়া মানুষের মন জিতলেন অ্যান্ড্রু! গাইডলাইন পোস্ট করতে টুইটার অ্যাকাউন্ট তৈরি করে ফেলা এই যুবক এখন অনলাইনে ভাইরাল! নিউইয়র্ক শহরের কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া অ্যান্ড্রু ওয়াং (Andrew Wang) ইনসাইডারকে জানিয়েছেন যে, ডেটিং অ্যাপে টিলি নামের এক মহিলার সঙ্গে তাঁর ম্যাচ হয়েছে। মঙ্গলবারে অ্যান্ড্রু টিলির সঙ্গে চ্যাট করতেও শুরু করেন। “আমি টিলিকে তার আশা এবং স্বপ্ন সম্পর্কে জিজ্ঞাসা করি। এবং টিলি বলেন তাঁর চিত্রনাট্যকার, কৌতুক অভিনেতা এবং অপেশাদার শেফ লোকজন খুব পছন্দ।” অ্যান্ড্রু আরও বলেন, “এই শেষ কথাটাই ছিল আমার সবুজ সংকেত।”

আরও পড়ুনঃ সমুদ্রের ধারে ওয়েডিং শ্যুটে চুম্বন করছিলেন বর-কনে, এমন সময়.....দেখুন পরিণতি!

২১ বছর বয়সী অ্যান্ড্রু নিজের পাস্তা তৈরির দক্ষতা দেখানোর জন্য একটি টুইটার অ্যাকাউন্টই তৈরি করে ফেলেছিলেন। ‘টার্টেলিনিস ফর টিলি' ('Tortellinis for Tilly')নামের এই অ্যাকাউন্টটি বৃহস্পতিবার পরপর মাত্র ছয়টি টুইট পোস্ট করেছিল। এই ছয়টি পোস্টে দেখানো হয়েছে কীভাবে মণ্ড থেকে পাস্তা তৈরি করা যায়! টুইটারের এই পাস্তা মেকিং গাইডলাইন থ্রেডটি অনলাইনে ব্যাপক ভাইরাল হয়েছে এবং অনেককেই এই মন ভালো করা পোস্টে মুগ্ধ। নীচে দেখে নিন ছয় ধাপে (six-step guide) পাস্তা বানানোর গাইডলাইন:

ষষ্ঠ ধাপে ক্যাপশনে কেবল লেখা, “তার মন জয় করুন”! আর সঙ্গে অ্যান্ড্রুর একটি হাসিমুখের সেলফি।

বৃহস্পতিবার অনলাইনে শেয়ার হওয়ার পর থেকেই অ্যান্ড্রু ওয়াংয়ের পাস্তা তৈরির ছয়টি ধাপের গাইডলাইন এক লক্ষেরও বেশি ‘লাইক' পেয়েছে এবং ১৫,০০০ এরও বেশি ‘রিটুইট' করা হয়েছে। অ্যান্ড্রুর কাজের প্রশংসা করে মন্তব্যও করেছেন টুইটারেত্তিরা।

আরও পড়ুনঃ ছেলেবেলার সঙ্গী ক্যান্সারকে নিয়ে ৮২-তে পা অমর্ত্য-র

টিলি নামের একজন মহিলার দাবি, এই ভাইরাল পোস্ট থ্রেডের পিছনে অনুপ্রেরণা আসলে তিনিই। টিলি লিখেছেন: “এই মিষ্টি মানুষটি..... আমাকে তাঁর পাস্তা তৈরির দক্ষতা দেখানোর জন্য একটি টুইটার অ্যাকাউন্ট তৈরি করেছেন কারণ টিন্ডারে তো আর ছবি পাঠানো যায় না।”

এবং এখানেই শেষ নয়! হ্যাপি এন্ডিং অপেক্ষা করে রয়েছে এখনও। এই ছয় ধাপে পাস্তা তৈরির গাইডলাইনের মাধ্যমে অ্যান্ড্রু স্পষ্টতই বাড়িতে তৈরি টরটেলিনি দিয়ে টিলিকে ইম্প্রেস করেই ফেলেছেন। অ্যান্ড্রু ইনসাইডারকে বলেন যে, ইতিমধ্যেই নিজেদের ফার্স্ট ডেটিং কবে কোথায় সেসবের পরিকল্পনা করে ফেলেছেন তাঁরা।

অ্যান্ড্রু বলেন, “টিলি শুক্রবার রাতে আমার সঙ্গে দেখা করবে এবং আমি অধীর অপেক্ষায় রয়েছি! টিলি সত্যিই অসাধারণ।”

Click for more trending news


More News