Viral: টিকিট কেটে ট্রেনে চেপেছে টাট্টু ঘোড়া? নতুন সহযাত্রীকে নিয়ে উচ্ছ্বসিত ট্রেনযাত্রীরা

ছোট্ট এই টাট্টু ঘোড়াটি আসলে সার্ভিস অ্যানিম্যাল। সেই কারণেই বে এরিয়া র‌্যাপিড ট্রানজিট (BART) ট্রেনে ওঠার অনুমতি দেওয়া হয়েছিল তাকে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
Viral: টিকিট কেটে ট্রেনে চেপেছে টাট্টু ঘোড়া? নতুন সহযাত্রীকে নিয়ে উচ্ছ্বসিত ট্রেনযাত্রীরা

স্বাভাবিকভাবেই এই টাট্টু ঘোড়া বহু ট্রেন যাত্রীর কাছেই দিনের প্রধান বিষয় হয়ে ওঠে


 ভাবুন দেখি, উদয়াস্ত পরিশ্রম সেরে যখন বাড়ি ফেরার ট্রেন ধরেছেন আপনি আর ট্রেনে পা দিয়েই দেখেন আপনার সহযাত্রী হয়ে সেখানে সওয়ার ছোট্ট টাট্টু ঘোড়া? পশ্চিমবাংলাবাসীর প্রতিক্রিয়া কী হবে তা জানা নেই বটে কিন্তু টাট্টু ঘোড়ার ট্রেনে চাপা নিয়ে বেজায় উচ্ছ্বসিত ক্যালিফোর্নিয়ার ট্রেন যাত্রীরা। মঙ্গলবার বিকেলের ট্রেনে চড়তে গিয়ে অনেকেরই দেখা হয়েছে এই ছোট্ট টাট্টু ঘোড়াটির সঙ্গে। ক্যালিফোর্নিয়ার ওকল্যান্ড স্টেশন থেকে সান ফ্রান্সিসকো যাচ্ছিল টাট্টুটি। এই সফরে স্বাভাবিকভাবেই সহযাত্রীদের মন জয় করেছে ঘোড়াটি।

ছোট্ট এই টাট্টু ঘোড়াটি আসলে সার্ভিস অ্যানিম্যাল। সেই কারণেই বে এরিয়া র‌্যাপিড ট্রানজিট (BART) ট্রেনে ওঠার অনুমতি দেওয়া হয়েছিল তাকে। মার্কারি নিউজ জানিয়েছে, এই টাট্টু ঘোড়াটির পোশাকি নাম সুইটস। সুইটস রকরিজ স্টেশন থেকেই একটি ট্রেনে ওঠে। ঘোড়াটির মালিক একজন স্টেশন এজেন্টকে বৈধ কাগজপত্র দেখিয়ে জানান, সুইটস আসলে এক সার্ভিস অ্যানিম্যাল। নিয়ম অনুযায়ী পরিষেবার জন্য দায়িত্বপ্রাপ্ত কোনও প্রাণীকে ট্রেনে ওঠানো যাবে। বার্টের আইনজীবীদের সঙ্গে পরামর্শ করার পরে সুইটসকে ট্রেনে চড়ার অনুমতি দেওয়া হয়।

আরও পড়ুনঃ উচ্চতা ৮ ফুট ২ ইঞ্চি! মাথা গোঁজার জন্য হোটেল পাচ্ছেন না এই আফগান ক্রিকেট ফ্যান

স্বাভাবিকভাবেই এই টাট্টু ঘোড়া বহু ট্রেন যাত্রীর কাছেই দিনের প্রধান আকর্ষণের বিষয় হয়ে ওঠে। “আহ! আমার দিনটাই ভালো হয়ে গেল! কীইইইই মিষ্টি!” লিখেছেন এক টুইটার ব্যবহারকারী। তিনি সাদা এবং বাদামী রঙের এই টাট্টু ঘোড়ার একটি ছবিও পোস্ট করেছেন।

.

ট্রেনে সুইটসের আরও একটি ছবি অনলাইনে ভাইরাল হয়েছে। ৫,৮০০ টিরও বেশি ‘লাইক' পড়েছে এই ছবিতে এবং শয়ে শয়ে মানুষ মন্তব্য করেছেন। “BART আজ বেশ দেরিই করেছে, তবে যদি আমি রোজ রোজ টাট্টুকে দেখতে পাই, তাহলে রোজ দেরি করলেও সমস্যা নেই!” সুন্দর ছবিটির প্রতিক্রিয়ায় এক টুইটার ব্যবহারকারী লিখেছেন।

ট্রেনে অন্যান্য যাত্রীদের সঙ্গেও আলাপচারিতা করতে দেখা যায় সুইটসকে।

 আরও পড়ুনঃ ঘোড়াই যখন ট্রেন সওয়ার- দেখুন মজার ছবি

লোকমুখে এখন “BART pony”, “Bay Area horse” হিসাবেই ভাইরাল হয়েছে সুইটস।

ট্রেনে ঘোড়া চাপা অবশ্য নতুন কোনও ঘটনা নয়। গত বছর, অস্ট্রিয়ায় এক ব্যক্তির দুটি ঘোড়া নিয়ে ট্রেনে চড়ার চেষ্টার ছবি অনলাইনে ভাইরাল হয়েছিল।

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................