This Article is From Jan 29, 2020

পা নীল হয়ে যাচ্ছে! ভয় পেয়ে হাসপাতালে গেলেন ব্যক্তি, দেখা গেল...

পা হঠাৎ নীল হয়ে (Legs Turn Blue)গিয়েছে! এই পরিস্থিতিতে তিনি জানতে চেয়েছিলেন, তাঁর কী হয়েছে। যা উত্তর পান তাতেই আক্কেল গুড়ুম!

পা নীল হয়ে যাচ্ছে! ভয় পেয়ে হাসপাতালে গেলেন ব্যক্তি, দেখা গেল...

হাসপাতালে গিয়ে অবাক হয়ে যান ওই ব্যক্তি। (প্রতীকী)

একটা বিখ্যাত প্রবাদ হল ‘কেঁচো খুঁড়তে কেউটে'। কিন্তু এর উল্টোটাও যে ঘটে যায় জীবনে তা হাড়ে হাড়ে টের পেয়েছেন মার্ক শ্র্যাবের। WebMD-তে নিজের অসুখের লক্ষণ দেখে তিনি প্রায় ভিরমি খাওয়ার জোগাড়। আসলে মার্ক সাহেব দেখেছিলেন, তাঁর পা হঠাৎ নীল হয়ে (Legs Turn Blue)গিয়েছে! এই পরিস্থিতিতে তিনি জানতে চেয়েছিলেন, তাঁর কী হয়েছে। যা উত্তর পান তাতেই আক্কেল গুড়ুম! শনিবার তাঁর সেই অভিজ্ঞতার কথা টুইটারে শেয়ার করেছেন মার্ক। জানান, তিনি জানতে চেয়েছিলেন তাঁর পায়ে কী হয়েছে। এবং তিনি যা লক্ষণ দেখেন, তাতে নিশ্চিত হয়ে যান তাঁর ‘ডিপ ভেন থ্রম্বসিস' হয়েছে!

সানফ্রান্সিসকোর বাসিন্দা মার্ক টুইটারে লেখেন তিনি চিকিৎসকের কাছে ছুটে যান, কেননা WebMD জানিয়েছিল, তাঁর ‘ডিপ ভেন থ্রম্বসিস' হয়েছে! তবে হাসপাতালে গিয়ে অ্যান্টি ক্লাইম্যাক্সের সম্মুখীন হন মার্ক। তিনি জানতে পারেন কোনও ভয়ানক অসুখ হয়নি তাঁর। বস্তুত যা ঘটেছে, তা আর কিছুই নয়। তাঁর নতুন জিনস থেকে রং উঠেছে কেবল। তাতেই নীল রঙের ছোপ লেগেছে পায়ে।

ছোট্ট হাতি খুনসুকের খুনসুটি! মন ভাল করা ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়​

তিনি লেখেন, ‘‘আমার মনে হয়েছিল আমার এখনই মৃত্যু হবে।'' পোস্টটিতে লাইক পড়েছে ৩.৭ লক্ষ। রিটুইট হয়েছে ৩২,০০০ বার।

Viral Video: বাইক চালাতে চালাতে স্নান দুই আরোহীর! তারপর?

অনেকেই কমেন্ট করে জানিয়েছেন, তাঁরাও নিজেদের অসুখের লক্ষণ অনলাইনে দেখে আতঙ্কিত হয়ে ছুটে গিয়েছিলেন হাসপাতালে। আর তারপর তাঁদেরও মার্কের মতোই অভিজ্ঞতা হয়েছিল।

আপনার সঙ্গেও কি কখনও এমন হয়েছে?আমাদের জানান কমেন্ট সেকশনে। 

Click for more trending news


.