Viral: বন্ধুর জ্যাকেট পরে বাড়ি এল একরত্তি, বাবার প্রশ্নের কী উত্তর দিল সে?

Viral: ৩১ অক্টোবর এই ভিডিও শেয়ার হওয়ার পর এখনও পর্যন্ত ১ কোটি ৩০ লক্ষ ভিউ পেয়েছে এই ভিডিও। এক লক্ষ রিটুইট হয়েছে সেটি।

Viral: বন্ধুর জ্যাকেট পরে বাড়ি এল একরত্তি, বাবার প্রশ্নের কী উত্তর দিল সে?

টুইটারে ১ কোটি ৩০ লক্ষেরও বেশি ভিউ হয়েছে সেই ভিডিওটির।

এমনিতে সে একরত্তি। বয়স মাত্র দু'বছর। কিন্তু এই বয়সেই বাবার সঙ্গে তার কথোপকথন (Little girl handling her father's questioning like a total pro) জয় করে নিয়েছে (Viral)নেটিজেনদের হৃদয়। মিলা নামের এই ছোট্ট মেয়েটি বাড়ি ঢুকেছিল অন্য কারও জ্যাকেট পরে। স্বাভাবিক ভাবেই তার বাবা তাকে জিজ্ঞেস করে, এই জ্যাকেট সে কোথায় পেল। মিলার উত্তর এরই মধ্যে ভাইরাল। তার কাকিমা ভিডিওটি শেয়ার করেছিলেন টুইটারে।  টুইটারে ১ কোটি ৩০ লক্ষেরও বেশি ভিউ হয়েছে সেই ভিডিওটির। ভিডিওয় তাকে দেখা যাচ্ছে, বাবার সামনে গোলাপি-ধূসর নাইকের একটি জ্যাকেট পরে হাজির হতে। বাবার প্রশ্নের উত্তরে প্রথমেই মিলা বলতে থাকে, এই জ্যাকেট সে পাঁচ টাকা দিয়ে কিনেছে। দোকানের নাম নাকি ‘জ্যাকেট'!

বাবা মিলার কাছে জানতে চান, তার ক্লাসে এরকম জ্যাকেট কারও আছে কিনা। উত্তরে মিলা বলে কোনর নামে একটি ছেলে এমন জ্যাকেট পরে স্কুলে আসে।

Viral Video: চলন্ত গাড়ির উপর চেপে বসছে হাতি! প্রাণ বাঁচাতে কী করলেন গাড়ির চালক?

কিন্তু এত বলেও মিলা বুঝতে পারে বাবার বিশ্বাসযোগ্যতা অর্জন করতে পারেনি সে। তখন গল্পটা আরও অন্যদিকে বইয়ে দিতে সে বাবার কাছে জানতে চায়, তার বাবা-মা'র কী মনে পড়ছে কোনরের কথা, যখন সে একেবারে ছোট্ট ছিল।

Viral Video: বাথরুমে মাঝরাতে কার আওয়াজ? দাঁত বের করে বসে আছে আস্ত এক কুমির!

দেখুন সেই মজার ভিডিও: 

৩১ অক্টোবর এই ভিডিও শেয়ার হওয়ার পর এখনও পর্যন্ত ১ কোটি ৩০ লক্ষ ভিউ পেয়েছে এই ভিডিও। এক লক্ষ রিটুইট হয়েছে সেটি। অনেকেই মজা করে কমেন্ট সেকশনে মিলার বাবার কাছে আর্জি জানান, ওই জ্যাকেট মিলাকে দিয়ে দেওয়া হোক, কেননা সে পাঁচ টাকায় ওটা কিনেছে! অনেকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন মিলার প্রত্যুৎপন্নমতিত্বের।

পরে মি‌লার কাকিমা জানিয়ে দেন, শেষ পর্যন্ত জ্যাকেট ফিরে গিয়েছে কোনও কোনর নামের ছেলের কাছে নয়, তার আসল মালকিনের কাছে। হ্যাঁ, সে একটি মেয়ে। এবং সে মিলারই ক্লাসে পড়ে। সকালে ক্লাসে গিয়ে মিলা নাকি কোনও হউহুল্লোড় না করে চুপচাপ বান্ধবীকে ফেরত দিয়ে দিয়েছে জ্যাকেটটি।

আপনাদের কেমন লাগল এই অদ্ভুত মজার ভিডিওটি? আমাদের জানাতে পারেন কমেন্ট সেকশনে গিয়ে।

Click for more trending news


More News