Viral: ফুটব্রিজের তলায় আটকে গেল বিমান! শেষ পর্যন্ত উদ্ধার কীভাবে?

Viral: স্বাভাবিক ভাবেই এমন বিপত্তি থেকে উদ্ধার পেতে মাথায় হাত পড়ে যায় কর্মীদের। তাঁরা ভাবতে থাকেন কী করে বিমানটিকে ওখান থেকে উদ্ধার করা যায়।

 Share
EMAIL
PRINT
COMMENTS
Viral: ফুটব্রিজের তলায় আটকে গেল বিমান! শেষ পর্যন্ত উদ্ধার কীভাবে?

এখনও পর্যন্ত ইউটিউবে ১২,০০০ ও টুইটারে ২৭,০০০ ভিউ পেয়েছে এই ভিডিও।


নীচু ব্রিজের তলা দিয়ে যেতে গিয়ে আটকে গেল বিমান (Airplane Gets Stuck Under Bridge)! আশপাশের মানুষ হতভম্ব হয়ে গেলেন এমন দৃশ্য দেখে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় হয়ে গিয়েছে ভাইরাল (Viral Video)। ঘটনা চিনের। সেখানকার  ‘নিউ চায়না টিভি'র- সূত্রে জানা যাচ্ছে, একটি ট্রেলার ট্রাকে করে ওই বিমানটি নিয়ে যাওয়া হচ্ছিল অবতরণের পরে। আর তখনই ঘটে বিপত্তি। ভিডিওয় দেখা যাচ্ছে, একটি নীচু ফুটব্রিজের তলায় এসে আটকে যায় বিমানটি। স্বাভাবিক ভাবেই এমন বিপত্তি থেকে উদ্ধার পেতে মাথায় হাত পড়ে যায় কর্মীদের। তাঁরা ভাবতে থাকেন কী করে বিমানটিকে ওখান থেকে উদ্ধার করা যায়।

Viral: ইন্টারনেটের মন জয় করেছে দিল্লির বাসিন্দা এই হেলমেট পরা কুকুর

দেখে নিন ভিডিওটি:

দু'দিন আগে অনলাইনে ভিডিওটি পোস্ট হওয়ার পরে এখনও পর্যন্ত ইউটিউবে ১২,০০০ ও টুইটারে ২৭,০০০ ভিউ পেয়েছে এই ভিডিও। চিনের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ওয়েইবোতেও ছড়িয়ে পড়েছে ভিডিওটি। নানা রকমের কমেন্ট জমা পড়েছে সেখানে।

এই তরুণী ইউটিউবার খাবার খেয়ে রোজগার করেন! জানুন কীভাবে

কীভাবে ফুটব্রিজের কবল থেকে মুক্তি পেল বিমানটি? ‘নিউ চায়না টিভি' জানাচ্ছে, শেষ পর্যন্ত ব্রিজের তলা দিয়ে বিমানটি অগ্রসর হওয়া সম্ভব হয় ট্রাকের উপস্থিত বুদ্ধির জোরে। তিনি ট্রাকটিক চাকাগুলি খুলে নেন। এতে দারুণ কাজ হয়, কেননা ট্রেলার ট্রাকের চাকা খুব উঁচু হয়। সেটা খুলে ফেলার অর্থই ব্রিজ ও বিমানের মধ্যে আরও বেশি জায়গা খুঁজে পাওয়া।

ব্রিজের কবল থেকে বিমানটিকে উদ্ধার করার পর আবার ট্রাকের চাকাগুলি লাগিয়ে দেওয়া হয়, যাতে গন্তব্যে অনায়াসে পৌঁছনো সম্ভব হয়।

কয়েকদিন আগে ইতালিতে আকাশছোঁয়া কেবলের মধ্যে জড়িয়ে গিয়ে একটি ছোট বিমানের ঝুলে থাকার বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছিল।

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................