বিয়েতে অরাজি: প্রেমিকের মুখে অ্যাসিড ছুঁড়লেন তরুণী!

বিয়ে করতে রাজি নন প্রেমিক। সেই অভিযোগে প্রেমিকের মুখে অ্যাসিড ছুঁড়ে মারলেন দিল্লির এক যুবতী।

 Share
EMAIL
PRINT
COMMENTS
বিয়েতে অরাজি: প্রেমিকের মুখে অ্যাসিড ছুঁড়লেন তরুণী!

অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ


নিউ দিল্লি: 

বিয়ে করতে রাজি নন (Refuse To Marry) প্রেমিক। সেই অভিযোগে প্রেমিকের (Boyfriend) মুখে অ্যাসিড ছুঁড়ে মারলেন দিল্লির এক যুবতী (Delhi Woman)। বিকাশপুরী অঞ্চলের এই ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, গতকাল বাইকে করে প্রেমিকের সঙ্গে যাওয়ার সময় আচমকাই প্রেমিককে হেটমেট খুলতে বলেন অভিযুক্ত। তাঁর যুক্তি ছিল, তিনি ঠিকমতো প্রেমিককে ছুঁতে পারছেন না। এই কথা শুনে হেলমেট খোলার পরের মুহূর্তেই প্রেমিকের মুখে অ্যাসিড ছুঁড়ে মারেন তিনি। সম্ভবত প্রতিহিংসা চরিতার্থ করতেই এই ভয়ঙ্কর কাণ্ড ঘটিয়েছেন প্রেমিকা, এমনটাই বলছে পুলিশ।

গত ১১ জুন প্রশাসনের কাছে ফোনে খবর আসে, দিল্লির যুবক ও যুবতী মারাত্মক ভাবে আহত হয়েছেন অ্যাসিডে। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁদের। খবর পেয়েই পুলিশ সেখানে পৌঁছে দেখে, যুবতীর আঘাত সামান্যই। কিন্তু ভয়ঙ্কর ভাবে পুড়ে গেছে যুবকের মুখ, গলা, বুক। 

বায়ু দুর্বল হতেই মৌসুমি বায়ুর গতি বৃদ্ধি, আর ২-৩ দিনে এগোবে বর্ষা

আহত যুবক-যুবতী উভয়েই জানান, যে তাঁদের অ্যাসিড ছুঁড়ে মারা হয়েছে। ফলে, প্রকৃত অভিযুক্ত কে, তার খোঁজে কয়েকদিন চলে যায়। অবশেষে জেরার মুখে পড়ে যুবক জানান প্রকৃত ঘটনা। পরে সেই ঘটনা স্বীকার করে নেন যুবতীও।

দিল্লি পশ্চিমের ডিএসপি মণিকা ভরদ্বাজ জানিয়েছে, তিনবছর ধরে ওই কাপল সম্পর্কে ছিলেন। দিন কয়েক আগে যুবতী বিয়ের প্রস্তাব দিলে সম্পর্ক ভেঙে দেওয়ার কথা বলেন যুবক। এরপেরই রাগে অন্ধ হয়ে এই কাণ্ড ঘটান যুবতী। ঘটনার দিন পার্সে করে অ্যাসিডের বোতল নিয়ে এসেছিলেন তিনি।

যুবকের বয়ান অনুসারে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। শুরু হয়েছে তদন্ত।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................