মুম্বাইয়ের জেলে কি থাকতে পারবেন মালিয়া? ভিডিও দেখে জানাবে লন্ডনের আদালত

তাঁর আত্মসমর্পণ মামলার শুনানিতে উপস্থিত থাকতে লন্ডনের আদালতে এসে হাজিরা দিলেন বিজয় মালিয়া।

 Share
EMAIL
PRINT
COMMENTS

9,000 কোটি টাকার অর্থ জালিয়াতি মামলার অভিযোগ রয়েছে বিজয় মালিয়ার বিরুদ্ধে


লন্ডন: 

তাঁর আত্মসমর্পণ মামলার শুনানিতে উপস্থিত থাকতে লন্ডনের আদালতে এসে হাজিরা দিলেন বিজয় মালিয়া। যে মামলার শুনানিতে মুম্বাই জেলের সেলগুলি কতটা ঠিকঠাকভাবে রাখা হয়েছে তা ভারতীয় কর্তৃপক্ষের পেশ করা ভিডিওর মাধ্যমে আদালতে বসে দেখবেন বিচারপতি। ভারতীয় সময় দুপুর দুটো নাগাদ কোটিপতি ও বিতর্কিত ধনকুবের এবং কিংফিশার এয়ারলাইন্সের প্রাক্তন মালিক বিজয় মালিয়া ওয়েস্টমিনস্টার ম্যাজিস্ট্রেট আদালতে এসে হাজির হন। গত বছরের এপ্রিল মাসে গ্রেফতার হওয়ার পর থেকেই জামিনে রয়েছেন বিজয় মালিয়া। তাঁর বিরুদ্ধে আত্মসমর্পণের ওয়ারেন্টও জারি করেছিল আদালত। আদালতের বাইরে থাকা অসংখ্য সাংবাদিকদের উদ্দেশে তিনি একটি কথাই বলেন, “আদালত সিদ্ধান্ত নেবে”।

“আমি যতদূর জানি, আমার পক্ষ থেকে কর্নাটক হাই কোর্টের কাছে একটি নিষ্পত্তি প্রস্তাব রাখা হয়েছিল। আশা করব, মহামান্য বিচারপতি ওই প্রস্তাবটি বিবেচনা করে দেখবেন। প্রত্যেকেই তাঁদের বকেয়া অর্থ পেয়ে যাবেন। এবং, আমি মনে করি, সেটাই আমাদের প্রাথমিক লক্ষ্য হওয়া উচিত”, বলেন বিজয় মালিয়া।  

প্রসঙ্গত, 9000 কোটি টাকার অর্থ জালিয়াতির দায়ে অভিযুক্ত বিজয় মালিয়া ভারতের কাছে ব্রিটেনের তাঁর প্রত্যর্পণের সিদ্ধান্তের বিরুদ্ধে আইনী লড়াই চালাচ্ছেন।



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................