ডাকাতির মাঝে বন্দুক নামাতেই বেকায়দায় ডাকাত! মহিলার সাহসে চমকিত নেট দুনিয়া

পুরো ঘটনাটি পরিষ্কার ধরা পড়ে সিসিটিভি ফুটেজে (CCTV Foorage)। পেডুকা পুলিশ বিভাগ ফেসবুকে সেই ভিডিও শেয়ার করেছে।

ডাকাতির মাঝে বন্দুক নামাতেই বেকায়দায় ডাকাত! মহিলার সাহসে চমকিত নেট দুনিয়া

নেটিজেনরা অনেকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন বুদ্ধিমতী ওই মহিলা কর্মীকে।

একেবারে সিনেমার মতো। এক মহিলার প্রত্যুৎপন্নমতিত্বের কাছে হার মানতে হল মুখোশধারী ডাকাতকে (robber)। ‘কেএফভিএস'-এর সূত্রে জানা যাচ্ছে, ঘটনা কেনটাকির পেডুকার। গত সোমবার রাতে কোরি ফিলিপস নামের এক দুষ্কৃতী এক হোটেলে ঢুকে পড়ে। এরপর যা হল, তা পরিষ্কার ধরা পড়ে সিসিটিভি ফুটেজে (CCTV Foorage)। পেডুকা পুলিশ বিভাগ ফেসবুকে সেই ভিডিও শেয়ার করেছে। সেই ভিডিও দেখে অনেকেই চমকে উঠেছেন। একেবারে সঠিক সময়ে ডাকাতের বন্দুক নিজের হাতে তুলে নেন ওই মহিলা কর্মী। তা দেখে ডাকাত মুহূর্তে চম্পট দেয়। ভিডিওয় দেখা যাচ্ছে এক মুখোশধারী হোটেলে হানা দিয়ে কাউন্টারে থাকা মহিলার উদ্দেশে বন্দুক তাক করে তাঁর কাছ থেকে পয়সা চায়। মহিলা উপায়ান্তর না দেখে টাকার বান্ডিল ছুঁড়ে দেন কাউন্টারের টেবিলে। ডাকাতও বন্দুক রেখে মন দিয়ে টাকা গোছাতে ব্যস্ত হয়ে পড়ে।

এরপরই আসল ‘ম্যাজিক'। ওই মহিলা যেন এরই অপেক্ষা করছিলেন। তিনি সুযোগ বুঝে বন্দুকটা তুলে নেন নিজের হাতে। বন্দুক দেখেই চমকে ওঠে ডাকাত। মুহূর্তের মধ্যেই চম্পট দেয় সে।

গাড়ির কাঁচ ভাঙতে ইঁট ছুঁড়ল গাড়িচোর, সঙ্গে সঙ্গে ‘কর্মফল'! দেখুন ভিডিও

ওই সিসিটিভি ফুটেজ এরই মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। সপ্তাহখানেক আগে অনলাইনে প্রকাশ পাওয়ার পরে ১ লক্ষেরও বেশি ‘ভিউ' পেয়েছে ওই ভিডিও।

নেটিজেনরা অনেকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন বুদ্ধিমতী ওই মহিলা কর্মীকে। একজন লেখেন, ‘‘আমি ভিডিওটির অডিওটা শুনতে চাই বা ওই সাহসী মহিলার একটা সাক্ষাৎকার দেখতে চাই।'' আর একজন লেখেন, ‘‘আমি ওই মহিলার ঠান্ডা মাথা দেখে প্রভাবিত।'' অন্য একজন ল‌িখেছেন, ‘‘ওঁর একটা স্বীকৃতি প্রাপ্য।''

মালিকের কথায় সাড়া দেয়, রয়েছে মিনি এটিএম! দেখুন আশ্চর্য বাইক ‘টারজান'

পুলিশ প্রাথমিক ভাবে ভিডিওটি প্রকাশ করে জনতার কাছে সাহায্য চায় ওই দুষ্কৃতীকে চিনে বের করার ব্যাপারে। পরের দিনই অবশ্য ট্র্যাফিকের রুটিন চেক আপের সময়ই ধরে পড়ে যায় ডাকাতটি। তার গাড়ির মধ্যে চুরি করা সামগ্রী পাওয়া যায়।

‘ফক্স ৬'-এর রিপোর্ট অনুসারে, অভিযুক্তের বিরুদ্ধে ডাকাতির সঙ্গে যুক্ত থাকা ও চুরি যাওয়া সম্পত্তি গ্রহণ করার অভিযোগ আনা হয়েছে। তাকে ম্যাকক্র্যাকেন কাউন্টি আঞ্চলিক কারাগারে আটক করে রাখা হয়েছে।

Click for more trending news


More News