This Article is From Feb 04, 2020

জলের গতির বিপরীতে দেওয়াল বেয়ে উঠল মাছ! কেমন করে সম্ভব? দেখুন Video

ভিডিওতে দেখা যাচ্ছে প্রথমে মাছটি দেওয়াল চড়ার জন্য গ্রিপ করার চেষ্টা করছে। এর পরে মাছটি ধীরে ধীরে দেওয়ালের ওপর চড়ছে

জলের গতির বিপরীতে দেওয়াল বেয়ে উঠল মাছ! কেমন করে সম্ভব? দেখুন Video

প্রবাহমান জলের বিপরীতে গিয়ে মাছটি ছোট্ট দেওয়ালে চড়ছে

হাইলাইটস

  • প্রবাহমান জলের বিপরীতে গিয়ে মাছটি ছোট্ট দেওয়ালে চড়ছে
  • সোশ্যাল মিডিয়াতে মাছের দেওয়াল চড়ার ভিডিও ভাইরাল
  • মানুষ বলল ভিডিও প্রেরণাদায়ক
নয়াদিল্লি:

আমরা বেশিরভাগ মানুষই প্রেরণাদায়ক এমন কিছু সবসময় খুঁজতে থাকি । অনেক সময় আমাদের আশেপাশে এমন ঘটনা ঘটে যা আমাদের প্রেরণা দেয়। সোশ্যাল মিডিয়া সাইট রেডইটে কিছুটা এরকমই একটি ভিডিও একজন ইউজার শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে একটি মাছ দেওয়ালের উপরে চড়ছে। আপনি জানলে অবাক হবেন যে সত্যিটা কী? ভিডিওতে দেখা যাচ্ছে প্রবাহমান জলের বিপরীতে গিয়ে মাছটি ছোট্ট দেওয়ালে চড়ছে। ভিডিওতে দেখা যাচ্ছে প্রথমে মাছটি দেওয়াল চড়ার জন্য গ্রিপ করার চেষ্টা করছে। এর পরে মাছটি ধীরে ধীরে দেওয়ালের ওপর চড়ছে। আর তারপর আস্তে আস্তে দেওয়ালের পিছনের দিকে চলে যাচ্ছে। প্রবাহমান জলে বিপরীতে মাছের এই দেওয়াল চড়ার ভিডিও সবাইকে হতবাক করছে।

This fish swimming up a wall from r/nextfuckinglevel

দেওয়ালে মাছটি ছড়ার এই ভিডিওতে কমেন্ট করেছেন রেড ইট ইউজারর্স।  তিনি লিখেছেন, "এটি একটি প্রেরণাদায়ক ভিডিও, যদি একটি মাছ জলের প্রবাহমান গতির বিপরীতে গিয়ে দেওয়াল চড়তে পারে, তাহলে আমিও সবকিছু করতে পারি ।" আবার অন্য একজন লিখেছেন, "যদি মাছের দেওয়াল চড়ার দৃশ্য আপনাকে দেখতে হয়, তাহলে দেখুন এই ভিডিওটি।" একজন ইউজার আবার মজা করে লিখেছেন, "আমার কাছে গ্রাজুয়েশন করাটাও কিছুটা এরকমই ছিল।"

জাতীয় গান শুরু হতেই সবাই সাবধান! আর Trump কী করলেন? দেখুন Video

ছোট প্রাণীর এই ধরনের অদ্ভুত কীর্তি এই প্রথম সোশ্যাল মিডিয়ায় শেয়ার হল এমন নয়, এর আগেও একজন একটি ভিডিও শেয়ার করেছিলেন, যেখানে দেখা গিয়েছিল যে প্রবল জলের গতির বিরুদ্ধে একটি মাছ  কীভাবে সাঁতার কাটছে।

Click for more trending news


.