Viral Video: কৃষক খুঁজে পেলেন দু’মুখো সাপ! তুললেন ছবি এবং তারপর...

Viral Video: টুইটারে পোস্ট হওয়ার পর কয়েক ঘণ্টাতেই সাপের এই ভিডিওটি ভিউ পেয়েছে ২১,০০০। অনেক নেটিজেনই চমকে উঠেছেন সাপটি দেখে।

Viral Video: কৃষক খুঁজে পেলেন দু’মুখো সাপ! তুললেন ছবি এবং তারপর...

এই দু’মাথাওয়ালা সাপকে পাওয়া গেল চিনের হাবেই প্রদেশের এক গ্রামে।

দু'মুখো সাপ (Two-Headed Snake) কথাটা যে নেহাত কথার কথা নয়, তা জানা যাবে চিনের (China) এই কৃষকের ঘটনা থেকে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে তাঁর পদবি শেনঝৌ। সোমবার তিনি তাঁর ঘরে আবিষ্কার করেন এক দু'মাথাওয়ালা সাপকে! ঘটনা চিনের হাবেই প্রদেশের। ওই কৃষক জানিয়েছেন, সাপটিকে তুলে এনে একটা পাত্রে রেখে দেন তিনি। ক্রমে ঘর পৌঁছে যায় গ্রামের সর্বত্র। সকলে ভিড় করে জমায়েত হন তাঁর বাড়ি, সাপটিকে দেখবেন বলে। আর দেখার পর তাঁরাও উত্তেজিত প্রকৃতির আশ্চর্য খেয়াল দেখে। একটি ভিডিও শেয়ার করেছে ‘পিপলস ডেইলি, চায়না'। সেই ভিডিওয় দেখা যাচ্ছে সাপটি কেমন মসৃণ গতিতে ঘরের মেঝেতে ঘুরে বেড়াচ্ছে। দেখে নিন সেই ভিডিও:

তবে শেষ পর্যন্ত সাপটি পালিয়ে যায়। এক শিশু পাত্রটি উলটে দিতেই সুযোগ বুঝে চম্পট দেয় সেই দু'মাথাওয়ালা সাপ।

টুইটারে পোস্ট হওয়ার পর কয়েক ঘণ্টাতেই সাপের এই ভিডিওটি ভিউ পেয়েছে ২১,০০০। অনেক নেটিজেনই চমকে উঠেছেন সাপটি দেখে। কেউ কেউ আবার এই ভয়ঙ্কর সুন্দরকে দেখে মুগ্ধ।

এই দুই মাথাওয়ালা সাপ প্রকৃতির কোল‌ে সেভাবে টিকতে পারে না। তার কারণ তাদের এই শারীরিক ত্রুটি। যার কারণে তাদের গতি শ্লথ হয়ে যায়। ফলে সহজেই তারা অন্যের ‘টার্গেট' হয়ে যায়। সংবাদ সংস্থা এএফপি সূত্রে জানা যাচ্ছে, বিশেষজ্ঞরা এর আগে জানিয়েছিলেন এই সাপ খুবই বিরল।

এর আগে সেপ্টেম্বরে আমেরিকার নিউ জার্সিতে দেখা মিলেছিল দু'মাথাওয়ালা র‌্যাটল সাপের।

Click for more trending news


Listen to the latest songs, only on JioSaavn.com