ঋষি কাপুর পোস্ট করলেন এই ছবি, উত্তর চমকে দেবে আপনাকে

প্রবীণ নায়কের পোস্ট ঘিরে কৌতূহলী জনতা নানা নাম বলতে শুরু করে। তবে সবচেয়ে বেশি করে উঠে আসে দু’টি নাম।

ঋষি কাপুর পোস্ট করলেন এই ছবি, উত্তর চমকে দেবে আপনাকে

ঋষি কাপুর শেয়ার করেন এই ছবিটি।

হাইলাইটস

  • ঋষি কাপুর পোস্ট করেছিলেন এই পুরনো ছবিটি
  • ছবির মহিলা কে তা সকলের কাছে জানতে চান
  • নানা জন নানা উত্তর দিতে থাকে
নয়াদিল্লি:

বলিউড তারকা প্রবীণ অভিনেতা ঋষি কাপুর বরাবরই সকলকে চমকে দেন টুইট করে। তার মধ্যে রয়েছে পুরনো ছবিও। পুরনো সব ছবি পোস্ট করে তাক লাগিয়ে দেন ঋষি। নেটিজেনকে ভাবতে হয় কাকে দেখা যাচ্ছে ছবিতে। সেই তালিকায় নয়া সংযোজন বুধবার পোস্ট করা এক সাদা-কালো ছবি। ছবিতে দেখা যাচ্ছে এক মহিলাকে। শাড়ি-টিপ-ঘোমটায় সজ্জিত সেই মহিলার ছবি পোস্ট করে ঋষি লেখেন, ‘‘আপনাদের কি বলতে হবে কে ইনি? যদি কেউ অন্য সূত্র থেকে জেনে থাকেন, তাহলে দয়া করে তা বলা থেকে বিরত থাকুন। বাকিদের সাসপেন্সটা নষ্ট করবেন না। ধন্যবাদ। আমি ১০/২০/৫০ আন্দাজ করতে দেব। উত্তর আসছে শিগগিরি।''

প্রবীণ নায়কের পোস্ট ঘিরে কৌতূহলী জনতা নানা নাম বলতে শুরু করে। তবে সবচেয়ে বেশি করে উঠে আসে দু'টি নাম। অনেকেরই মতে এই ছবি পৃথ্বীরাজ কাপুরের স্ত্রী ঋষি কাপুরের ঠাকুমা রামসরণি মেহরা কাপুরের। এছাড়াও আরও যে নামটি উঠে এসেছে তা শুনলে কপালে চোখ উঠবে। অনেকেরই মতে ছবির মহিলা আর কেউ নন, কিংবদন্তি অভিনেতা প্রাণ! বড়দাদার বিয়েতে সেই সময়ের অবিবাহিত প্রাণ ‘ভাবি' সেজে পোজ দিয়ে দাদা-বউদির সঙ্গে মজা করতে এই ছবি তোলান বলে দাবি করেন অনেকেই।

ঋষি কাপুর অবশ্য এখনও সাসপেন্স ভাঙেননি। আপাতত তাঁর উত্তরের প্রতীক্ষায় সকলে। 

এর আগেও এমনই পুরন‌ো ছবি পোস্ট করেছেন ঋষি কাপুর। ১৯৬০ সালের ছবি ‘মুঘল-এ-আজম'-এর একটি সাদা-কালো ছবি গত মঙ্গলবার পোস্ট করেছিলেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে ইতালিয়ান চিত্র পরিচালক রবার্তো রোসেলিনি দেখা করতে এসেছিলেন পৃথ্বীরাজ কাপুর, দিলীপ কুমার ও মধুবালার সঙ্গে।

গত বছরের সেপ্টেম্বরে প্রায় এক বছর নিউ ইয়র্কে ক্যানসারের চিকিৎসা করিয়ে দেশে ফেরেন প্রবীণ তারকা। দেশের ফেরার পরে মুক্তি পেয়েছিল ঋষি অভিনীত সাসপেন্স থ্রিলার ‘দ্য বডি'।

Listen to the latest songs, only on JioSaavn.com