প্রধানমন্ত্রী মোদির “ভেরি স্পেশাল ফ্রেন্ড”-এর ছবি দেখা গেল ইনস্টাগ্রামে

সংসদে প্রধানমন্ত্রীর কোলে একটি শিশু, জানা গেছে, সংসদ ভবনে প্রধানমন্ত্রীর দফতরে তাঁর সঙ্গে সাক্ষাৎ করতে আসা কিছু অতিথির সঙ্গেই ওই শিশুটি আসে

 Share
EMAIL
PRINT
COMMENTS
প্রধানমন্ত্রী মোদির “ভেরি স্পেশাল ফ্রেন্ড”-এর ছবি দেখা গেল ইনস্টাগ্রামে

ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি মানুষ অনুসরণ করেন নরেন্দ্র মোদিকে


নয়া দিল্লি: 

“ভেরি স্পেশাল ফ্রেন্ড” (very special friend) -এই ভাবেই উল্লেখ করে মঙ্গলবার ইনস্টাগ্রামে (Narendra Modi Instagram) পরপর দুটি ছবি দিয়ে পোস্ট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi instagram)। বুঝতেই পারছেন, প্রধানমন্ত্রীর অতি বিশেষ বন্ধুকে নিয়ে মানুষের মধ্যে আগ্রহের অন্ত নেই। মঙ্গলবার নেটিজেনরা হুমড়ি খেয়ে পড়ল প্রধানমন্ত্রীর এই বিশেষ বন্ধুকে চাক্ষুষ করার জন্যে। দেখা গেল, একটি ছোট্ট শিশুকে কোলে নিয়ে নিজের দুটি ছবি পোস্ট (PM Modi baby pic) করেছেন প্রধানমন্ত্রী (PM Modi)। আর সেই ছবিতেই ওই কথা লেখেন তিনি। “একজন অত্যন্ত বিশেষ বন্ধু আজ সংসদে আমার সঙ্গে সাক্ষাৎ করতে আসে”, মঙ্গলবার ইনস্টাগ্রামে শিশুটিকে নিয়ে ছবি পোস্ট করে লেখেন প্রধানমন্ত্রী। আর ওই পোস্টের কিছুক্ষণের মধ্যেই লাইকের বন্যায় ভেসে যায় প্রধানমন্ত্রী মোদির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট।

‘‘প্রধানমন্ত্রীর অবশ্যই ‌দেশকে জানানো উচিত গোপন সত্যিটা'': ট্রাম্পের দাবির পরে রাহুলের টুইট

আধিকারিকরা জানিয়েছেন, মঙ্গলবার সংসদ ভবনে প্রধানমন্ত্রীর দফতরে কয়েকজন অতিথি তাঁর সঙ্গে সাক্ষাৎ করতে আসেন, ছবিতে দেখা যাওয়া ওই শিশুটি সেই অতিথিদের সঙ্গেই ছিল।

ছবিতে দেখা যাচ্ছে, শিশুটি প্রধানমন্ত্রীর কোলে উঠে দারুণ খুশি, আর তার জন্যে প্রধানমন্ত্রীর ডেস্কে একটি চকোলেটও রাখা রয়েছে।

বর্তমানে, ইনস্টাগ্রামে বিশ্বের মধ্যে সবচেয়ে জনপ্রিয় নেতা হলেন মোদি যাঁকে সবচেয়ে বেশি মানুষ অনুসরণ করে। তাঁর ফলোয়ারের সংখ্যা বর্তমানে ২৫ মিলিয়ন সংখ্যা ছাড়িয়েছে, কিন্তু তিনি কাউকে ফলো করেন না।

ইনস্টাগ্রামে তাঁর পোস্ট করা ছবিগুলির মধ্যে সবচেয়ে জনপ্রিয় ছবি হল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার বিয়ের পর তাঁদের সঙ্গে তোলা মোদির একটি ছবি। অন্য আরেকটি জনপ্রিয় ছবি হল গতবছর দাভোসে ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের তাঁর যোগদানের দৃশ্য।

যখন প্রধানমন্ত্রী মোদির অনুরোধ অনুযায়ী কাশ্মীর ইস্যু নিয়ে ভারত ও পাকিস্তানের মধ্যে মধ্যস্থতা করতে রাজি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, মার্কিন সর্বেসর্বার এই দাবি নিয়ে বিতর্ক তুঙ্গে, ঠিক তখনই নিজের “ভেরি স্পেশাল ফ্রেন্ড”-এর সঙ্গে প্রধানমন্ত্রীর এই ছবি পরিস্থিতি কিছুটা হলেও হাল্কা করেছে।

কাশ্মীর নিয়ে ট্রাম্পের মন্তব্যে প্রধানমন্ত্রীর থেকে জবাব চাইল তৃণমূল

এই ছবিটির প্রসঙ্গে জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা ট্যুইটে লেখেন, যাঁরা ট্রাম্পের বক্তব্য নিয়ে প্রধানমন্ত্রী সংসদের অধিবেশনে এসে বিবৃতি দিন বলে দাবি তুলছিলেন তাঁদেরই এইভাবে জবাব দিলেন নরেন্দ্র মোদি।

তবে দিনভর প্রধানমন্ত্রীর এই “ভেরি স্পেশাল ফ্রেন্ড”-কে নিয়েই সরগরম থাকে নেট বিশ্ব।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................