অস্ত্রপ্রচার চলাকালীন রোগীর পাশেই নাচতে শুরু করলেন ডাক্তার। দেখে নিন

একটা ভিডিওতে দেখা গেল বউট হাতের স্ক্যালপেল উঁচিয়ে অপারেশন থিয়েটারে বাজতে থাকা 'কাট ইট' গানে তাল মিলিয়ে রোগীর শরীরে চালাচ্ছেন

অস্ত্রপ্রচার চলাকালীন রোগীর পাশেই নাচতে শুরু করলেন ডাক্তার। দেখে নিন

ডারমাটোলজিস্ট উইন্ডেল বউট কমপক্ষে সাতজন মহিলার ক্ষতি করেছেন

2016 সালে ইসিল্মা কর্নেলিয়াস তাঁর বিয়ের কয়েক সপ্তাহ আগে আটলান্টা সাবারবানের গ্লিমিং ব্রিক মেডিকেল অফিসে উইন্ডেল ডেভিস বউটের কাছে যান, যিনি একজন ডারমাটোলজিস্ট, নিজেকে ‘জাতীয় এবং আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন’ কস্মেটিক সার্জন বলে দাবী করেন।

কর্নেলিয়াস সেখানে অ্যান্টি এজিং ফেসিয়াল করাতে যাওয়ার পর তাঁকে বউট এবং ওই ক্লিনিকের সদস্যরা আরও কিছু সার্জারির পরামর্শ দেন এবং এক সপ্তাহ বাদে ফেরত আসতে বলেন।

কর্নেলিয়াস রাজি হন এবং ওই ক্লিনিকে সর্বমোট $11,284.50 ডলার জমা দিয়ে আসেন।

তাঁর পুত্র অজয় লিবার্ড আটলান্টার ডাবলুএসবি-2 কে পরে জানান, “বিয়ের দিন তিনি শুধু একটু সুন্দর দেখাতে চেয়েছিলেন”।

18ইফেব্রুয়ারি, 2016, কর্নেলিয়াস ওই ক্লিনিকে ফেরত এসে সার্জারি করানোর পর গুরুতর অসুস্থ হয়ে পরেন। তাঁকে হাসপাতালে স্থানান্তরিত করতে দেরী হয় এবং বর্তমানে তিনি ফিডিং টিউব এবং দিবা-রাত্রি অত্যন্ত যত্ন সহকারে পরনির্ভরশীল হয়ে জীবন কাটাচ্ছেন।

বলা বাহুল্য, তাঁর বিয়ে বাতিল হয়েছে।

দেখুন বউটের সেই ভিডিওঃ 


বউটের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ আনা কমপক্ষে সাতজন মহিলাদের মধ্যে কর্নেলিয়াস একজন।

বউটের বিরুদ্ধে মিথ্যাচারণের অভিযোগ আনা হয়েছে। যেহেতু জর্জিয়ায় মেডিকেল লাইসেন্সপ্রাপ্ত যেকোনো ব্যক্তি সার্জারি করতে সক্ষম, তাই বউট বেআইনিভাবে কিছুই করেননি আর আজও তিনি প্র্যাকটিস চালিয়ে যাচ্ছেন।  

ক্লিনিকের ইউটিউব চ্যানেলে পোস্ট হওয়া একাধিক ভিডিওতে দেখা গেছে চিকিৎসা চলাকালীন রোগীদের উলঙ্গ দেহের পাশে ডাক্তার বিভিন্ন গান চালিয়ে নাচছেন, অঙ্গভঙ্গি করছেন।

জর্জিয়া কসমোপলিটন মেডিকেল বোর্ড এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও পদক্ষেপ নেয়নি।


(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)Click for more trending news