"আমি কোনও দলে যোগ দিচ্ছি না" জল্পনা উড়িয়ে বললেন উর্মিলা মাতণ্ডকর

শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরের ব্যক্তিগত সহকারী তথা সেই দলের নেতা মিলিন্দ নার্ভেকরের সঙ্গে Urmila Matondkar যোগাযোগ করেছেন বলে গুঞ্জন ওঠে।

 Share
EMAIL
PRINT
COMMENTS

গত লোকসভা নির্বাচনে মুম্বই উত্তর থেকে কংগ্রেসের প্রার্থী হন Urmila Matondkar।


মুম্বই: 

অভিনয় জগত থেকে রাজনীতির দুনিয়ায় পা রেখে দেশের সর্বপ্রাচীন দলটির 'হাত' (Congress) ধরেছিলেন উর্মিলা মাতণ্ডকর। লোকসভা নির্বাচনের আগে ভারতীয় জাতীয় কংগ্রেসে যোগদান করেন তিনি। কিন্তু সেই দলে ৫ মাস থাকতে না থাকতেই গত সপ্তাহেই কংগ্রেসের সদস্যপদ থেকে ইস্তফা দেন তিনি (Urmila Matondkar)। এরপরেই বলিউডের রঙ্গিলা গার্লের সম্পর্কে গুঞ্জন ওঠে যে তিনি নাকি শিবসেনায় যোগ দিতে চলেছেন। কিন্তু মঙ্গলবার উর্মিলা স্পষ্ট  জানালেন কোনও দলেই যোগ দিচ্ছেন না তিনি। মঙ্গলবার সংবাদমাধ্যমের উদ্দেশে এক বিবৃতিতে তিনি বলেন, "আমি অন্য কোন দলে যোগ দিচ্ছি না তাই সংবাদ প্রতিনিধিদের প্রতি বিনীত অনুরোধ তাঁরা যেন এই ধরণের গুজবে কান না দেন এবং তা আরও ছড়িয়ে না দেন"।

উর্মিলা মাতণ্ডকরের মহারাষ্ট্রে এবং কেন্দ্রে ক্ষমতাসীন বিজেপির জোটসঙ্গী শিবসেনায় যোগ দেওয়ার জল্পনা প্রবল হয় সম্প্রতি। মহারাষ্ট্র নির্বাচনের আগেই তিনি ওই দলে যোগ দিচ্ছেন এমন কথাও শোনা যায়।

"নেহরু, পটেলের আদর্শে অনুপ্রাণিত আমার পরিবার", কংগ্রেসে যোগ দিয়ে বললেন উর্মিলা

গত লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী গোপাল শেঠির বিরুদ্ধে মুম্বই উত্তর আসনে কংগ্রেসেরে টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করেন ওই অভিনেত্রী। কিন্তু নির্বাচনে হেরে যান তিনি। এর কিছুদিন পরেই তিনি কংগ্রেস থেকে ইস্তফা দেন। পদত্যাগের কারণ হিসাবে "কংগ্রেসের অভ্যন্তরীণ রাজনীতি"-কেই দায়ী করেন উর্মিলা মাতণ্ডকর।

সম্প্রতি মহারাষ্ট্র কংগ্রেসের দলীয় প্রধানের পদ ত্যাগকারী মিলিন্দ দেওরাকে পাঠানো চিঠির প্রসঙ্গে উর্মিলা মাতণ্ডকর তাঁর "নির্দোষ বিশ্বাসঘাতকতার ঘটনা" নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। তখন তিনি বলেন যে তিনি তাঁর "চিন্তাভাবনা এবং আদর্শ" এর পাশে দাঁড়িয়েছেন এবং মানুষের পক্ষে কাজ করে যাবেন।

কংগ্রেস ছাড়লেন উর্মিলা মাতন্ডকর, অভিযোগ জানালেন দলের মধ্যে তুচ্ছ দলাদলির

লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার এক সপ্তাহ আগে মে মাসে মিলিন্দ দেওরাকে পাঠানো তাঁর চিঠিতে উর্মিলা মাতণ্ডকর দু'জন স্থানীয় নেতার আচরণের সমালোচনা করেছিলেন, এবং বলেছিলেন যে, "রাজনৈতিক পরিপক্কতা, শৃঙ্খলা না থাকায়" বিতর্ক সৃষ্টি করছেন কংগ্রেস নেতারা।

উর্মিলা মাতণ্ডকর কংগ্রেস দল ছাড়ার একদিন পরেই, মহারাষ্ট্র কংগ্রেসের আরও দুই নেতা-কৃপাশঙ্কর সিং এবং হর্ষবর্ধন পাতিলও তাঁদের ইস্তফাপত্র দেন, ফলে আরও বড় ধাক্কা খায় হাতের দল। 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................