Watch Video: নাচ থামতেই ছন্দপতন, মুখে গুলি নর্তকীর

আচমকাই ছন্দপতন। নাচ থামতে মাথায় যেন আগুন জ্বলেছিল তাদের। প্রথমে ফের নাচ শুরুর হুমকি।

নাচ থামতেই গুলিবিদ্ধ

হাইলাইটস

  • এক ব্যক্তিকে বলতে শোনা যায়: "গুলি চলে যাবে"
  • "ভাই তুমি গুলি চালাও", বলেন আরেক ব্যক্তি
  • এরপরেই পেছন থেকে গুলি করা হয় মহিলাকে
লখনউ:

বিয়েবাড়িতে নাচের আসর জমজমাট। নতর্কীর নাচের তালে, শরীরী বিভঙ্গে মুগ্ধ সেখানকার আমন্ত্রিতরা। নতর্কীকে রীতিমতো ছেঁকে ধরেছিল পানীয়ের গ্লাস হাতে নেওয়া বহু পুরুষের লুব্ধ দৃষ্টি। আচমকাই ছন্দপতন। নাচ থামতে মাথায় যেন আগুন জ্বলেছিল তাদের। প্রথমে ফের নাচ শুরুর হুমকি। তারপর ধমকি, নাচ না চললে গুলি চলবে। তাতেও কাজ না হওয়ায় সঙ্গে সঙ্গে গুলি চলল নর্তকীকে (Dancer Shot) লক্ষ্য করে। পিছন থেকে ছুটে আসা গুলি এফোঁড়ওফোঁড় করে দেয় নর্তকীর মুখ। আশংকাজনক অবস্থায় তাঁকে ভর্তি করা হয়েছে কানপুর হাসপাতালে। তেলেঙ্গানা ধর্ষণ কাণ্ডের রেশ ভালো করে মেটার আগেই এই ঘটনা ফের যেন প্রমাণ করল, নিরাপদে নেই দেশের মেয়েরা। ঘটনাস্থল উত্তরপ্রদেশের চিত্রকূট (Chitrakoot)।

জয়পুরে হোটেল ম্যানেজমেন্টের ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, কাঠগড়ায় হোটেল কর্মী

ঘটনার পরিপ্রেক্ষিতে এক মিনিটের একটি ভিডিও ফুটেজ সামনে এসেছে। সেখানে দেখা গেছে, নাচের একটি দল এসেছিল বিয়েতে। সেখানেই দলের এক নর্তকী নাচ থামালে বিরক্ত হয়ে ওঠে পুরুষের দল। একজন পুরুষ কণ্ঠ হুমকি দিয়ে বলে নাচ থামলে গুলি চলবে। সঙ্গে সঙ্গে আরেক মাতাল পুরুষ কণ্ঠ তাকে সায় দিয়ে বলে, সুধীর ভাই আপনি গুলি চালিয়েই দিন। কথা ফুরোতে না ফুরোতে পিছন থেকে গুলি চলে নর্তকীকে লক্ষ্য করে। ঘটনার আকস্মিকতায় ততক্ষণে হতবাক সবাই। 

ভিজিও ফুটেজ দেখে আপাতত খোঁজ চলছে অজ্ঞাতপরিচয় আততায়ীর। জানিয়েছেন, পুলিশের উচ্চপদস্থ অফিসার অঙ্কিত মিত্তল। শুরু হয়েছে তদন্তও। 

More News