প্রেমিকের সাথে সম্পর্ক গড়তে অস্বীকার, তার জেরে কি হল মহিলার!

এক ব্যক্তি তার প্রেমিকার (GirlFriend) ওপর  অ্যাসিড (acid Attack) ঢেলে দিয়েছে, কারণ মেয়েটি তার সাথে সম্পর্ক গঠন করতে অস্বীকার করে

প্রেমিকের সাথে সম্পর্ক গড়তে অস্বীকার, তার জেরে কি হল মহিলার!

সে আর নিজের রাগ নিয়ন্ত্রণ করতে পারে না, যার ফলে এই মহিলার ওপরে অ্যাসিড (Acid Attack) ঢেলে দেয়

উত্তর প্রদেশের (Uttar Pradesh) শাহজাহানপুরের (Shahjahanpur) ঘটনা আপনাকেও করে দেবে হতভম্ব। যা শুনে আপনিও হয়ে যাবেন অবাক। এক ব্যক্তি তার প্রেমিকার (GirlFriend) ওপর  অ্যাসিড (acid Attack) ঢেলে দিয়েছে, কারণ মেয়েটি তার সাথে সম্পর্ক গঠন করতে অস্বীকার করে।  এই প্রত্যাখ্যানের পরে সে নিজের রাগ কোনো ভাবেই নিয়ন্ত্রণ করতে পারেনি, যার ফলে মেয়েটির ওপর অ্যাসিড (acid) ঢেলে দেয়। 

'Modilie' রাহুল গান্ধীর লক্ষ্যে নরেন্দ্র মোদী, অক্সফোর্ড ডিকশনারি জানালো মিথ্যে

ঘটনাটি ঘটে তিলহর থানা এলাকায়। যার ফলে আশেপাশের লোকেরা খুবই ভয় পেয়ে গেছে। পুলিশের কর্মকর্তা সুভাষ চন্দ্র শাক্য শুক্রবার জানিয়েছেন যে, তিলহর থানার অন্তর্গত এলাকা কছিয়ানা খেড়ার 45 বছর বয়সী এক মহিলার সাথে সেখানকার নাসিমউল্লা নামক এক ব্যক্তির গত পাঁচ বছর ধরে সম্পর্ক ছিল।  

বিশ্বের সবচেয়ে বড় অভিনেতা প্রধানমন্ত্রী, অমিতাভ বচ্চনকে ভোট দিলেই পারতেনঃ প্রিয়াঙ্কা 

বৃহস্পতিবার রাতে এই ব্যক্তি এই মহিলাকে একটি বাগানে দেখা করতে বলে, এমনি জানা গেছে, সেখানেই সে তাকে সম্পর্ক গঠনের প্রস্তাব দেয়।পুলিশের তদন্ত থেকে জানা গেছে, এরপরও এই ব্যক্তি মহিলার সাথে দুবার সম্পর্ক গঠনের প্রস্তাব দেয়, কিন্তু মহিলাটি তা অস্বীকার করে।  

এরপর সে আর নিজের রাগ নিয়ন্ত্রণ করতে পারে না, যার ফলে এই মহিলার ওপরে অ্যাসিড (Acid Attack) ঢেলে দেয়। শাক্য জানিয়েছেন যে, এই মহিলার কথার ভিত্তিতে নাসিমউল্লাকে গ্রেপ্তার করা হয়েছে। মহিলার চিকিৎসা চলছে।  

More News