আর্তের পাশে দাঁড়ালেন স্মৃতি, এক অসুস্থ মহিলাকে পৌঁছে দিলেন হাসপাতালে

আমেঠিতে এক মৃত বিজেপি কর্মীর বাড়িতে যাওয়ার সময় ওই মহিলাকে সাহায্য বিজেপি সাংসদের

 Share
EMAIL
PRINT
COMMENTS
আর্তের পাশে দাঁড়ালেন স্মৃতি, এক অসুস্থ মহিলাকে পৌঁছে দিলেন হাসপাতালে

ন্ত্রী স্বয়ং নিজে তদারকি করে তাঁর কনভয়ের মধ্যে ওই অ্যাম্বুল্যান্সটিকে অন্তর্ভুক্ত করে অত্যন্ত দ্রুত অসুস্থ এক মহিলাকে হাসপাতালে পৌঁছতে সাহায্য করলেন।


আমেঠি: 

বর্তমানে নিজের কেন্দ্র উত্তরপ্রদেশের আমেঠিতে (Amethi) দুদিনের সফরে গেছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি (Smriti Irani) ।সেই সফরেই শনিবার আমেঠির জয়ী সাংসদ যাচ্ছিলেন এক মৃত বিজেপি কর্মীর পরিবারের সঙ্গে দেখা করতে, তখনই তাঁর কনভয়ের মধ্যে পড়ে যায় একটি অ্যাম্বুল্যান্স । জানতে পেরে মন্ত্রী স্বয়ং নিজে তদারকি করে তাঁর কনভয়ের মধ্যে ওই অ্যাম্বুল্যান্সটিকে অন্তর্ভুক্ত করে অত্যন্ত দ্রুত অসুস্থ এক মহিলাকে হাসপাতালে পৌঁছতে সাহায্য করলেন। গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্তের সঙ্গে স্মৃতি গত মাসে আমেঠিতে মৃত এক বিজেপি কর্মীর পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন, সেই সময়েই ঘটে ওই ঘটনা।কংগ্রেসের গড় বলে সুপরিচিত আমেঠিতে প্রতিদ্বন্দ্বী রাহুল গান্ধিকে হারিয়ে এক বড় ধাক্কা দেওয়ার পর এটাই স্মৃতির প্রথম পরিকল্পিত আমেঠি সফর।

ভিডিওতে দেখা যাচ্ছে, শ্রীমতি ইরানি (Smriti Irani) অসুস্থ মহিলাটি যাতে ঠিক ভাবে অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে(Hospital) পৌঁছতে পারেন তা নিজে দাঁড়িয়ে তদারকি করেন।দেখা গেছে, আমেঠির জয়ী সাংসদ স্মৃতির নির্দেশ অনুযায়ী একদল লোক ওই অসুস্থ মহিলাকে অ্যাম্বুল্যান্সে তোলেন এবং কেন্দ্রীয় মন্ত্রী তাঁদের জিজ্ঞাসা করেন “কোথায় যাবেন, জেলা হাসপাতালে?” তারপরেই স্মৃতি তাঁদের গৌরীগঞ্জ জেলা হাসপাতালে পৌঁছে দিতে বলেন।

একটি জনসভায় শ্রীমতি ইরানি(Smriti Irani)  কংগ্রেস সভাপতি রাহুল গান্ধিকে কটাক্ষ করে বলেন, “একটি সামাজিক বিপ্লব তখনই ঘটে যখন সমস্ত ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে ‘পদ্ম' চিহ্নে বোতাম টিপে বুঝিয়ে দেন যে গণতন্ত্র ‘নামদার'-এর জন্যে তৈরি হয় নি।এমন একটা ধারণা তৈরি হয়ে গেছিল যে তাঁকে মানুষ মেনে নেবেনই”।

এবারের লোকসভা নির্বাচনে ৫৫ হাজারেরও বেশি ভোটের ব্যবধানে রাহুল গান্ধিকে হারিয়ে দেন স্মৃতি ইরানি(Smriti Irani) ।

আমেঠির জয়ী বিজেপি সাংসদ(Smriti Irani) এর আগে গত মে মাসে তাঁর নির্বাচনী কেন্দ্রে যান মৃত বিজেপি কর্মী সুরেন্দ্র সিংয়ের পরিবারের সঙ্গে দেখা করতে এবং সেখানে গিয়ে ওই বিজেপি কর্মীর শেষযাত্রায় গ্রামের মানুষদের সঙ্গী হন।

আমেঠিতে দুদিনের এই সফরে স্মৃতি ইরানি(Smriti Irani) বেশ কিছু প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি। পাশাপাশি তিনি দেখা করবেন দলীয় কর্মী সদস্যদের সঙ্গেও। রবিবার, আমেঠির সামগ্রিক উন্নয়নের লক্ষ্যে বৈঠকও করার কথা স্মৃতির।

(With inputs from ANI)



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................