দুর্গাপুজোয় রাজ্যে আসতে পারেন অমিত শাহ এবং জেপি নাড্ডা, জানালেন দিলীপ ঘোষ

বুধবার রাতে অমিত শাহের বাড়িতে দলের বিভিন্ন বিষয় নিয়ে তাঁর সঙ্গে বৈঠক করেন বিজেপির বঙ্গ ব্রিগেডের ক্যাপ্টেন, বৃহস্পতিবার সকালে রাজ্যে ফেরেন তিনি

 Share
EMAIL
PRINT
COMMENTS
দুর্গাপুজোয় রাজ্যে আসতে পারেন অমিত শাহ এবং জেপি নাড্ডা, জানালেন দিলীপ ঘোষ

বুধবার রাতে অমিত শাহের বাড়িতে দলের বৈঠক করেন দিলীপ ঘোষ (ফাইল)


কলকাতা: 

দু্র্গাপুজোয় (Durga Puja) রাজ্যে আসতে পারেন বিজেপি সভাপতি তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) এবং দলের কার্যকরী সভাপতি জেপি নাড্ডা (J P Nadda)। রাজ্যে দলের সংগঠনের হালহকিকত জানার পাশাপাশি জম্মু ও কাশ্মীরে ৩৭০ ধারা প্রত্যাহার নিয়ে রাজ্যে প্রচারের দিকটিও খতিয়ে দেখবেন তাঁরা, বৃহস্পতিবার এমনটাই জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি জানান,  সম্ভবত ২৭ সেপ্টেম্বর রাজ্যে আসছে জেপি নাড্ডা, জম্মু ও কাশ্মীরকে বিশেষ মর্যাদা দেওয়া ৩৭০ ধারা প্রত্যাহার নিয়ে বক্তব্য রাখবেন তিনি। বুধবার রাতে অমিত শাহের বাড়িতে দলের বিভিন্ন বিষয় নিয়ে তাঁর সঙ্গে বৈঠক করেন বিজেপির বঙ্গ ব্রিগেডের ক্যাপ্টেন, বৃহস্পতিবার সকালে রাজ্যে ফেরেন তিনি। মহালয়ার দিন বা বা তারপরে, রাজ্যে এসে অমিত শাহ পুজো উদ্বোধন করতে পারেন বলে জানান দিলীপ ঘোষ।

অনেক ক্লাবই এবার অমিত শাহকে দিয়ে পুজো উদ্বোধন করাতে চান। শহরে সাংবাদিক সম্মেলনে দিলীপ ঘোষ বলেন, “আমরা বিষয়টি অমিত শাহজীকে জানিয়েছি, তিনি বলেছেন, অনুরোধ ভেবে দেখবেন। এখনও কিছু ঠিক হয়নি”। তাঁর কথায়, “জম্মু ও কাশ্মীরে ৩৭০ ধারার প্রত্যাহার নিয়ে মানুষে জানাতে আমরা বিভিন্ন অনুষ্ঠান এবং সেমিনার করছি। এরই অংশ হিসেবে, বাংলাতেও আমরা অনুষ্ঠানের আয়োজন করেছি। ২৭ সেপ্টেম্বর, ৩৭০ ধারা প্রত্যাহার নিয়ে একটি অনুষ্ঠান হবে। সেখানে বক্তব্য রাখবেন জেপি নাড্ডাজী”।

দলের কার্যকরী সভাপতি পদের দায়িত্ব পাওয়ার পর, এ রাজ্যে এটাই প্রথম সফর হবে জেপি নাড্ডার। বিজেপি সূত্রের খবর, রাজ্য সফরকালে, জেপি নাড্ডা, রাজ্যে দলের সংগঠনের হালহকিকত জানবেন এবং বাংলায় বুথস্তরের রাজনীতির খবরও নেবেন। রাজ্য বিজেপির এক শীর্ষ নেতা বলেন, “বাংলা নিয়ে আমাদের নেতৃত্বের বড় পরিকল্পনা রয়েছে। লোকসভা নির্বাচনে আমাদের বিস্ময়কর ফল এবং সদস্যপদ সংগ্রহ অভিযানে, এ রাজ্যে আমরা ৮০ লক্ষ সদস্য করতে পেরেছি, দলের অন্যতম লক্ষ্য হল বাংলা। ২০২১ বিধানসভা নির্বাচনের নিরিখে রাজ্যে দলের সংগঠনের খোঁজখবর নেবেন অমিত শাহজী এবং নাড্ডাজী”।

গত কয়েকবছরে এ রাজ্যে নিজেদের সংগঠনের ভিত শক্ত করেছে বিজেপি, সঙ্গে চ্যালেঞ্জের মুখে ফেলে দিয়েছে জোড়াফুল শিবিরকে। তিন এবং চার নম্বরস্থানে চলে গিয়েছে কংগ্রেস এবং বামেরা।

২০১৯ লোকসভা নির্বাচনে এ রাজ্যে ১৮টি আসনে ফুটেছে পদ্মফুল, গতবার তারা পেয়েছিল মাত্র দুটি আসন। অন্যদিকে, এবারের লোকসভা নির্বাচনে, গতবারের পাওয়া ৩৪টি আসন থেকে কমে তৃণমূল জয়ী হয়েছে ২২ আসনে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................