UGC NET-এর অ্যাডমিট কার্ড পেতে ডাউনলোড লিঙ্কটি জেনে নিন এখানে

ইউজিসি নেট পরীক্ষার অ্যাডমিট কার্ড পেতে পরীক্ষার অফিসিয়াল ওয়েবসাইট, ugcnet.nta.nic.in-এ যান, এখান থেকেই ডাউনলোড করে নিতে পারবেন অ্যাডমিট কার্ডটি

UGC NET-এর অ্যাডমিট কার্ড পেতে ডাউনলোড লিঙ্কটি জেনে নিন এখানে

এনটিএ ইউজিসি নেট পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশিচ হয়েছে @ ugcnet.nta.nic.in-এ

UGC NET admit card 2019: ন্যাশনাল টেস্টিং এজেন্সি বা এনটিএ ডিসেম্বরের প্রথম সপ্তাহেই নিতে চলেছে ইউজিসি নেট পরীক্ষা, ওই পরীক্ষায় বসতে ইচ্ছুকদের অ্যাডমিট কার্ডও (UGC NET Admit Card) প্রকাশ করেছে তারা। ইউজিসি নেট পরীক্ষার অ্যাডমিট কার্ড আপনি ঘরে বসেই খুব তাড়াতাড়ি পেয়ে যেতে পারেন। কেননা ইউজিসি নেটের অফিসিয়াল ওয়েবসাইট ugcnet.nta.nic.in থেকে ডাউনলোড করা যাবে এই অ্যাডমিট কার্ড। এনটিএ-র পরিচালনায় ইউজিসি নেট পরীক্ষাটি ভারতীয় বিশ্ববিদ্যালয়গুলিতে সহকারী অধ্যাপক এবং হিউম্যানিটিজ বিষয়টিতে বৃত্তি পাওয়ার যোগ্যতা নির্ধারণের জন্যেই আয়োজন করা হয়েছে। শনিবার এনটিএ সিএসআইআর নেট পরীক্ষার অ্যাডমিট কার্ড (NET Admit Card) প্রকাশ করেছে। আগামী ২ থেকে ৬ ডিসেম্বর ওই পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

"জম্মু ও কাশ্মীরের প্রার্থীদের জন্য অনলাইন আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখের মেয়াদ বৃদ্ধি করে ৮ নভেম্বর, ২০১৯ করায়, আজ অর্থাৎ ১০ ডিসেম্বর ২০১৯ এ প্রকাশিত হল ইউজিসি-নেট ডিসেম্বর ২০১৯ সালের অ্যাডমিট কার্ড", জানান  ওই  সংস্থার এক আধিকারিক।

UGC NET admit card direct download link

UGC NET পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হলে নিচের পদ্ধতি অনুসরণ করতে পারেন:

ইউজিসি এনটিএ নেট পরীক্ষার অ্যাডমিট কার্ড ২০১৯: কীভাবে ডাউনলোড করবেন

NTA NET admit card 2019, NTA NET admit card, UGC NET admit card 2019, CSIR NET admit card 2019, UGC NET admit card, CSIR NET admit card, NET admit card, ugcnet.nta.nic.in, csirnet.nta.nic.in, NTA nic in, nta, ugc net, csir net

UGC NTA NET admit card 2019: নেট এর অ্যাডমিট কার্ড অফিসিয়াল পোর্টালে প্রকাশ করা হয়েছে

ইউজিসি এনটিএ নেট ২০১৯-এর অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

প্রথম ধাপ: ugcnet.nta.nic.in -এই অফিসিয়াল ওয়েবসাইটে যান

দ্বিতীয় ধাপ: হোমপেজে দেওয়া নেট পরীক্ষার অ্যাডমিট কার্ডের লিঙ্কটিতে ক্লিক করুন (বা উপরে প্রদত্ত সরাসরি লিঙ্কটিতে ক্লিক করুন)

তৃতীয় ধাপ: পরের পৃষ্ঠায়, আপনার পরীক্ষার বিষয়ে বিস্তারিত তথ্য দিন

চতুর্থ ধাপ: বিস্তারিত তথ্যগুলো সাবমিট বা নথিভুক্ত করুন

পঞ্চম ধাপ: পরের পৃষ্ঠা থেকে আপনার NTA NET পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন

প্রার্থীকে এনটিএ ওয়েবসাইট থেকে ইউজিসি নেট পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে এবং নিজের অ্যাডমিট কার্ডে উল্লিখিত তারিখ এবং সময়ে নির্ধারিত পরীক্ষা কেন্দ্রে পরীক্ষায় বসার জন্য হাজির হতে হবে।

বিজ্ঞপ্তিতে স্পষ্টভাবে বলা আছে যে, কোনও প্রার্থীকেই নিজের অ্যাডমিট কার্ডে উল্লেখ করা নির্ধারিত তারিখ ও সময় ছাড়া পরীক্ষা কেন্দ্রে উপস্থিত থাকতে দেওয়া হবে না।

More News