This Article is From Mar 19, 2019

ধর্মতলা থেকে অস্ত্র সহ দু’জনকে গ্রেফতার করল পুলিশ

ধর্মতলা থেকে অস্ত্র সহ দু’জনকে গ্রেফতার করল পুলিশ। তাদের কাছ থেকে একটি পিস্তল এবং একটি ওয়ান শটার উদ্ধার হয়েছে।

ধর্মতলা থেকে অস্ত্র সহ দু’জনকে গ্রেফতার করল পুলিশ

অবৈধভাবে টাকার ব্যবহার না করা হয় তা নিশ্চিত করতে  উদ্যোগ নিয়েছে  কমিশন

হাইলাইটস

  • ধর্মতলা থেকে অস্ত্র সহ দু’জনকে গ্রেফতার করল পুলিশ
  • তাদের কাছ থেকে একটি পিস্তল এবং একটি ওয়ান শটার উদ্ধার হয়েছে
  • কয়েকটি তাজা কার্তুজও উদ্ধার করেছেন আধিকারিকরা
কলকাতা:

ধর্মতলা থেকে অস্ত্র সহ ( Arm Recover ) দু'জনকে গ্রেফতার করল পুলিশ। তাদের কাছ থেকে একটি পিস্তল এবং একটি ওয়ান শটার উদ্ধার হয়েছে। কয়েকটি তাজা কার্তুজও উদ্ধার করেছেন আধিকারিকরা । এমনিতে উদ্ধার হওয়া অস্ত্রের পরিমাণ খুব  বেশি না হলেও কয়েকটি কারণে চিন্তিত রাজ্য প্রশাসন। এমনিতে লোকসভা  নির্বাচনের (Lok Sabha Election 2019 )  আর একমাসও বাকি নেই। তাছাড়া সঙ্গে অস্ত্র নিয়ে ধর্মতলার মতো জনবহুল জায়গায় ওই দুই ব্যক্তি কী করছিল তাও  প্রশাসনের কাছে  চিন্তার। এদিকে উত্তরবঙ্গের আলিপুরদুয়ার থেকে ৫৪ লক্ষ টাকা উদ্ধার করল পুলিশ এবং নির্বাচন কমিশন (Election Commission )।

রায়গঞ্জ – মুর্শিদাবাদ সহ ১১ আসনে প্রার্থী ঘোষণা করে দিল কংগ্রেস

 রাজ্যের অতিরিক্ত মুখ্য নির্বাচন আধিকারিক সঞ্জয় বসু জানিয়েছেন চার ব্যক্তির থেকে এই পরিমাণ টাকা উদ্ধার হয়েছে।  গোপন সূত্রে খবর পেয়ে  জয়গাঁয়  অভিযান চালায় পুলিশ ও কমিশনের বিশেষ দল। তখনই এই বিপুল পরিমাণ টাকা উদ্ধার হয়েছে। নির্বাচনের  কাজে যাতে অবৈধভাবে টাকার ব্যবহার না করা হয় তা নিশ্চিত করতে  উদ্যোগ নিয়েছে  কমিশন। সেই সূত্র ধরে তল্লাশি  চলছে বিভিন্ন জায়গায়।

 

 

সঞ্জয় জানিয়েছেন,  নির্দিষ্ট প্রয়োজনে যে কেউ টাকা নিয়ে যাতায়াত করতে পারেন।  কিন্তু সেই টাকা কোথা থেকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে সে সংক্রান্ত প্রমাণ থাকা আবশ্যক।  নথিপত্র না থাকলে টাকা বাজেয়াপ্ত হওয়ার আশঙ্কা।  তবে ভুল বোঝাবুঝির কারণে কারও থেকে  টাকা নিয়ে নেওয়া হলে তা ফিরিয়ে দেওয়ার জন্য  নির্দিষ্ট কমিটি আছে।  সেই কমিটির কাছে প্রমান সহ আবেদন করলে টাকা ফিরে আসবে।

(সংবাদ সংস্থা পিটিআইয়ের তথ্য সংযোজিত হয়েছে)

 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.