তরুণীর শ্লীলতাহানিতে বাধা, প্রতিশোধ নিতে পরিবারের দু’জনকে গাড়ি চাপার অভিযোগ

একই পরিবারের দুই বয়স্কা মহিলাকে গাড়ি চাপা দিয়ে খুন করার অভিযোগ উঠল এক গাড়ির চালকের বিরুদ্ধে। সোমবার রাতে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
তরুণীর শ্লীলতাহানিতে বাধা, প্রতিশোধ নিতে পরিবারের দু’জনকে গাড়ি চাপার অভিযোগ

বৃদ্ধাদের গাড়ি চাপা দিয়ে পলাতক অভিযুক্তকে খুঁজছে পুলিশ


বুলন্দশহর, উত্তরপ্রদেশ: 

হাইলাইটস

  1. একই পরিবারের দুই বয়স্কা মহিলাকে গাড়ি চাপা দিয়ে খুন করার অভিযোগ।
  2. আরও অভিযোগ, এক তরুণীকে শ্লীলতাহানিতে বাধা দেওয়াতেই এই খুন।
  3. পলাতক অভিযুক্তকে খুঁজছে পুলিশ,

একই পরিবারের দুই বয়স্কা মহিলাকে গাড়ি চাপা দিয়ে খুন করার অভিযোগ উঠল এক গাড়ির চালকের বিরুদ্ধে। সোমবার রাতে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বুলান্দশহরে। অভিযোগ, ওই পরিবারেরই এক তরুণীর শ্লীলতাহানি করার চেষ্টা করেছিল ওই চালক। বাধাপ্রাপ্ত হওয়ায় প্রতিহিংসাবশত সে গাড়ি চাপা দেয় ওই দুই বৃদ্ধাকে। গাড়ির ধাক্কায় আরও দু'জন আহত হয়েছেন। সিসিটিভি ক্যামেরা ফুটেজে দেখা যাচ্ছে, প্রচণ্ড গতিতে একটি গাড়ি ছুটে এসে ওই দুই বৃদ্ধাকে চাপা দেয়। সঙ্গে সঙ্গে একদল লোক ছুটে আসছেন ঘটনাস্থলে। কেউ তাড়া করছেন গাড়িটিকে। কেউ ভিড় জমাচ্ছেন লুটিয়ে পড়া বৃদ্ধাদের পাশে। দুর্ঘটনার কেসটি লিপিবদ্ধ করে পুলিশ জানিয়েছে, তারা সমস্ত অভিযোগ খতিয়ে দেখছে।

অভিযোগ, ৩০ বছর বয়স্ক এক উচ্চবর্ণের ব্যক্তি ওই দুই বৃদ্ধাকে গাড়িচাপা দিয়েছে। মৃতারা দলিত বলে জানা গিয়েছে। ২২ বছরের এক তরুণীর শ্লীলতাহানি করতে চেয়েছিল ওই ব্যক্তি। ওই তরুণীও ওই বৃদ্ধাদের পরিবারেরই সদস্য। তরুণী বাধা দিলে সে রেগে গিয়ে প্রতিশোধ নিতে ওই ঘটনা ঘটায়।

ঘটনাস্থলে উপস্থিত এক ব্যক্তির তোলা একটি ভিডিওতে দেখা যাচ্ছে ওই তরুণী ঘটনার বিস্তারিত বিবরণ দিচ্ছেন। তিনি জানান, পাশের গ্রামের এক ব্যক্তি তাঁর সঙ্গে খারাপ আচরণ করেন। তিনি বাধা দিলে ওই ব্যক্তি তাঁকে হুমকি দেয়। অভিযোগ, এর কিছুক্ষণের মধ্যেই ওই ব্যক্তি একটি গাড়ি চালিয়ে এসে চাপা দেয় ওই বৃদ্ধাদের।

সিনিয়র পুলিশ আধিকারিক অতুল শ্রীবাস্তব জানিয়েছেন, ‘‘আমাদের প্রথমে বলা হয়েছিল এটা ট্রাক দুর্ঘটনা। আমরা একটি কেস ফাইল করি। কিন্তু এখন ওই পরিবারের তরফে লিখিত অভিযোগ দায়ের করা হয় শ্লীলতাহানির চেষ্টা থেকেই ওই ঘটনা ঘটেছে। আমরা এফআইআর দায়ের করেছি। অভিযুক্তকে গ্রেফতার করার চেষ্টা করা হচ্ছে।''



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................