পরপর দু-দিন! জোড়া অজগর টয়লেটে!

সেই সাপ যদি পরপর দু-দিন দেখা দেয় আপনার টয়লেটে! বুদ্ধিশুদ্ধি লোপ পাবে তো?

পরপর দু-দিন! জোড়া অজগর টয়লেটে!

বাথরুমে জোড়া অজগর!

সাপ শব্দটা শুনলেই আতঙ্কে ঘেমেনেয়ে অস্থির হন সবাই। সেই সাপ যদি পরপর দু-দিন দেখা দেয় আপনার টয়লেটে! বুদ্ধিশুদ্ধি লোপ পাবে তো? আর সেই সাপ যদি জ্যান্ত অজগর হয়, তাহলে তো কেয়াবাত। আত্মরাম হাফ খাঁচাছাড়া। ঠিক এই ঘটনাই ঘটেছে অস্ট্রেলিয়ার (Australia) নিকোল এরির (Nicole Errey) সঙ্গে। পরপর দুদিন তাঁর টয়েলেটে দেখা মিলেছে ইয়াব্বড় পাইথনের। তাই দেখে বেচারি ভয়ে কেঁপেঝেঁপে অস্থির।

শুক্রবার তিনি কাজে বেরোনোর সময়েও পরিষ্কার ছিল টয়লেট। রাতে কাজ থেকে ফিরে বাড়িতে এসে টয়লেটে ঢুকতেই দেখেন প্যান থেকে উঁকি মারছে অজগর।

এদিকে অস্ট্রেলিয়ায় বাবুরাম সাপুড়ে কই! তাই এরি তড়িঘড়ি স্থানীয় এক সাপুড়েকেই ডেকে আনেন। এবং সেই সাপের ছবি সোশ্যালে পোস্ট করেন। সাপটি ততক্ষণে টয়লেট থেকে বেরিয়ে বেসিনের ওপর মনের সুখে ঘোরাফেরা করছে।

আকাশে বসে খানাপিনা! উড়ন্ত ডাইনিং টেবিলে বসলেই মনের সুখে মেঘ মুলুকে

দুঃস্বপ্নের সেটাই শেষ নয়। পরের দিন আবার অঘটনের পুনরাবৃ্ত্তি। আবার সাপুড়েকে ডাক। আবার তিনি নিয়ে যান একজোড়ার মধ্যেকার দ্বিতীয়টিকে। এদিকে ভয়ের চোটে ঘুম উড়েছে এরির। পরপর দু-দিন ধরে মূর্তিমান আতঙ্কের সঙ্গে সহবাস কি চাট্টিখানি কথা!

এরির সেই ছবি সোশ্যালে আসতেই ন্তব্যের ঢল নেমেছে। কেউ বলেছেন, আমি এই জায়গায় থাকলে মরেই যেতাম। কেউ এরির সাহসের তারিফ করেছেন।

তবে ভারতের সঙ্গে অস্ট্রেলিয়ার এই একটি বিষয়ে দারুণ মিল। ওখানের মানুষেরাও এখানকার মানুষদের মতোই সাপের সঙ্গে ঘর করেন। সেখানেও টয়লেটে, বাথরুমে এমনকি ঘরের মধ্যেও যখনতখন নাকি ঢুকে পরেন মা মনসার বাহন!

Click for more trending news


Listen to the latest songs, only on JioSaavn.com