Tripura Board: টিবিএসই-র দ্বাদশ শ্রেণির বিজ্ঞান শাখার ফলপ্রকাশ আজই

TBSE Result 2019: আজ সকাল পৌনে দশটা নাগাদ ফল ঘোষণা করা হয় টিবিএসই-র বিজ্ঞান শাখার।

 Share
EMAIL
PRINT
COMMENTS
Tripura Board: টিবিএসই-র দ্বাদশ শ্রেণির বিজ্ঞান শাখার ফলপ্রকাশ আজই

TBSE দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ফল প্রকাশ


TBSE Result 2019: পশ্চিমবঙ্গে মাধ্যমিক পরীক্ষার্থীদের ফলপ্রকাশের পাশাপাশি আজ ভাগ্য নির্ধারিত হল ত্রিপুরা বোর্ড অফ সেকেন্ডারি এডুকেশনের (Tripura Board of Secondary Education) দ্বাদশ শ্রেণির বিজ্ঞান শাখার (Class 12 Science stream) পরীক্ষার্থীদেরও। সূত্রের খবর, আজ সকাল পৌনে দশটা নাগাদ ফল ঘোষণা করা হয় টিবিএসই-র বিজ্ঞান শাখার। পরীক্ষার্থীরা রেজাল্ট জানতে পারবেন পর্ষদের অফিসিয়াল সাইট tbse.in এবং পোর্টাল tripuraresult.nic.in-এ।

মাধ্যমিকের ফল প্রকাশ! ফের জয়জয়কার জেলার, ৬৯৪ পেয়ে প্রথম পূর্ব মেদিনীপুরের সৌগত

প্রথমে সাংবাদিক বৈঠক করে আনুষ্ঠানিক ফলপ্রকাশ করেন পর্ষদের সভাপতি। ইতিমধ্যেই তা আপলোড হয়েছে পর্ষদের নির্দিষ্ট ওয়েবসাইটে। পরীক্ষার্থীরা নিজের রোল নম্বর ওয়েবসাইটে দিলেই জানতে পারবেন রেজাল্ট। পরীক্ষায় পাসের হার ৮৪.৩১ শতাংশ। এবছর এই বিভাগে প্রথম হয়েছেন আগরতলা নেতাজি সুভাষ বিদ্যা নিকেতনের ছাত্র গৌরব দেব। ৯৬.৬ শতাংশ নম্বর পেয়ে প্রথম হয়েছেন তিনি। 

প্রকাশিত হল মাধ্যমিকের ফলাফল; রাজ্যে মোট পাসের হার ৮৬.০৭ %

একই সঙ্গে পর্ষদের থেকে জানানো হয়েছে, আগামী এক সপ্তাহের মধ্যেই কলা এবং বাণিজ্য বিভাগের পরীক্ষার্থীরা সম্ভবত জানতে পারবেন তাঁদের রেজাল্ট। ত্রিপুরা পর্ষদের দেওয়া তথ্যের ভিত্তিতে জানা গেছে, চলতি শিক্ষাবর্ষে বিজ্ঞান শাখায় ২৭ হাজারেরও বেশি পরীক্ষার্থী পরীক্ষা দিয়েছেন। পরীক্ষা শুরু হয়েছিল পয়লা মার্চ শেষ হয় ৩ এপ্রিল। গত বছর সেই সংখ্যা ছিল ২২ হাজার। অর্থাৎ, এবছর পরীক্ষার্থীর সংখ্যা বেড়েছে পাঁচ হাজার। দ্বাদশ শ্রেণির ফলপ্রকাশের কিছুদিনের মধ্যেই সম্ভবত প্রকাশিত হবে টিবিএসই-র মাধ্যমিক পরীক্ষার ফল। প্রতিবছরের মতো সাংবাদিক বৈঠকে আনুষ্ঠানিক ঘোষণার পরেই পর্ষদের ওয়েবসাইট দেখে পরীক্ষার্থীরা জানতে পারবে তাদের রেজাল্ট।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................