This Article is From Jun 14, 2019

মমতাকে ‘জয় শ্রী রাম’ লেখা পোস্টকার্ড পাঠানো হবে: ত্রিপুরার বিজেপি নেত্রী

সংবাদ সংস্থা এএনআইকে ওই বিজেপি নেত্মরী জানান, মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর গুন্ডারা পশ্চিমবঙ্গকে ‘মিনি পাকিস্তান’ বানিয়ে ফেলেছেন।

মমতাকে ‘জয় শ্রী রাম’ লেখা পোস্টকার্ড পাঠানো হবে: ত্রিপুরার বিজেপি নেত্রী

লোকসভা নির্বাচনের ফলপ্রকাশের পরে মমতার উদ্দেশে ‘জয় শ্রী রাম’ স্লোগান ব্যবহৃত হচ্ছে

আগরতলা:

পশ্চিমবঙ্গের (West Bengal) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এবং তাঁর ‘গুন্ডারা' রাজ্যটাকে ‘মিনি পাকিস্তান' বানিয়ে ফেলেছেন। বৃহস্পতিবার এভাবেই মুখ্যমন্ত্রীকে আক্রমণ করলেন ত্রিপুরা (Tripura) বিজেপির (BJP)মহিলা সংগঠনের প্রধান পাপিয়া দত্ত। তিনি জানান, ত্রিপুরা থেকে তাঁদের শতাধিক মহিলা সংগঠন কর্মী ‘জয় শ্রী রাম' লেখা পোস্টকার্ড পাঠাবেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। সংবাদ সংস্থা এএনআইকে তিনি বলেন, ‘‘দেশব্যাপী ওই প্রতিবাদে অংশ নিতে বিজেপি মহিলা মোর্চার ত্রিপুরা সংগঠনের তরফ থেকে ‘জয় শ্রী রাম' (Jai Shri Ram) লেখা পোস্টকার্ড পাঠানো হবে মমতা বন্দ্যোপাধ্যায়কে। মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর গুন্ডারা পশ্চিমবঙ্গকে ‘মিনি পাকিস্তান' বানিয়ে ফেলেছেন। রামের ক্ষেত্রে তাঁর অ্যালার্জি রয়েছে, যিনি একজন সত্যের প্রতীক।''

হাসপাতাল পরিদর্শনে গেলে আন্দোলনকারী চিকিৎসকরা তাঁকে অবমাননা করেছেন, দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের

তিনি মমতাকে পরামর্শ দেন ‘জয় শ্রী রাম' মন্ত্র জপ করা অভ্যাস করতে।

সোনওয়ালকে অপমানের অপরাধে গ্রেফতার বিজেপি সোশ্যাল মিডিয়া সেলের সদস্য

সম্প্রতি উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায় মুখ্যমন্ত্রীর কনভয়ের সামনে কয়েকজন ব্যক্তির ‘জয় শ্রী রাম' মন্ত্রোচ্চারণের প্রতি মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিক্রিয়ার পর থেকে ‘জয় শ্রী রাম' নিয়ে শোরগোল রাজনৈতিক মহলে।