তৃণমূলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় শোভনের দায়িত্ব তুলে দিলেন রত্নার হাতে

বুধবার তৃণমূল কংগ্রেস থেকে বিজেপিতে যোগ দেন শোভন চট্টোপাধ্যায়, তিনি দক্ষিণ কলকাতার বেহালা-পূর্ব আসনের বিধায়ক ও কলকাতা পুরসভার ১৩১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর

 Share
EMAIL
PRINT
COMMENTS
তৃণমূলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় শোভনের দায়িত্ব তুলে দিলেন রত্নার হাতে

বুধবারই বিজেপিতে যোগ দেন শোভন চট্টোপাধ্যায়


বুধবার শোভন চট্টোপাধ্যায়ের আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগদানের পর তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) তাঁর স্ত্রী (Sovan Chatterjee's wife) রত্না চট্টোপাধ্যায়কে স্বামীর অধীনে থাকা বিধানসভা এলাকা ও পুর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের হয়ে দেখভাল করার দায়িত্ব দিলেন। কলকাতার প্রাক্তন মেয়র বিজেপি নেতা মুকুল রায়ের হাত ধরে বুধবার গেরুয়া দলে যোগ দেন। শোভন চট্টোপাধ্যায় দক্ষিণ কলকাতার বেহালা-পূর্ব আসনের বিধায়ক ও কলকাতা পুরসভার ১৩১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। "আমরা আমাদের কর্মী বা নেতাদের কারও অনৈতিক কার্যকলাপকে কখনই সহ্য করব না। আমি দলের নেতা পার্থ চট্টোপাধ্যায় এবং অন্যদের অনুরোধ করছি বেহালা অঞ্চলে রত্নার (Ratna Chatterjee) সাংগঠনিক সক্ষমতা কাজে লাগানোর জন্য," দলের এক সভায় বলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Trinamool Congress supremo)।

কাননে ফুটল পদ্ম: বিজেপিতে যোগ দিলেন শোভন চট্টোপাধ্যায়

মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, "তিনি (শোভন চট্টোপাধ্যায়) তৃণমূল কংগ্রেস ছেড়ে আজ (বুধবার) বিজেপিতে যোগ দিয়েছেন। এখন থেকে তাঁর (শোভন চট্টোপাধ্যায়) নির্বাচনী এলাকার রাজনৈতিক বিষয় দেখাশোনার জন্য দলকে দায়িত্ব দেওয়া হয়েছে।"

পরে সাংবাদিকদের উপস্থিত হয়ে রত্না চট্টোপাধ্যায় (Ratna Chatterjee) বলেন যে রাজ্যের মুখ্যমন্ত্রী তাঁকে তাঁর স্বামীর প্রতিনিধি হিসাবে পুর ওয়ার্ড ও বিধানসভা কেন্দ্রের দলীয় বিষয়গুলি দেখাশোনা করতে বলেছেন।

তিনি (Ratna Chatterjee) সাংবাদিকদের বলেন, "তিনি (শোভন চট্টোপাধ্যায়) তৃণমূল ছেড়ে আজ (বুধবার) বিজেপিতে যোগ দিয়েছেন। আজ (বুধবার) থেকে আমাকে তাঁর (শোভন চট্টোপাধ্যায়) নির্বাচনী এলাকার রাজনৈতিক বিষয় দেখাশোনার জন্য দল থেকে আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে।"

অনেক তৃণমূলনেতাই বিজেপিতে যোগ দেবেন, বললেন দিলীপ ঘোষ

গত বছর ব্যক্তিগত জীবনে সমস্যার কারণে, শোভন চট্টোপাধ্যায়কে রাজ্য মন্ত্রিসভায় মন্ত্রী এবং শহরের মেয়র উভয়ই পদ থেকেই ইস্তফা দেওয়ার নির্দেশ দেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। পদত্যাগ করতে বলা হয়েছিল। এর পরেই তিনি (শোভন চট্টোপাধ্যায়) সক্রিয় রাজনীতি থেকে সাময়িকভাবে অবসর গ্রহণ করেছিলেন।

বুধবারই দিল্লিতে গিয়ে ভারতীয় জনতা পার্টিতে যোগ দেন শোভন চট্টোপাধ্যায়। আসন্ন পুর নির্বাচনের আগে শোভন চট্টোপাধ্যায়ের মতো পোড় খাওয়া রাজনীতিবিদের পদ্ম দলে যোগ দেওয়া এ রাজ্যে বিজেপির আরও শক্তি বৃদ্ধির অন্যতম বড় কারণ হতে পারে বলেই মনে করা হচ্ছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................