সমালোচনাকে আমি ভয় পাই না: তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরত জাহান

ট্রোলকে আমি ভয় পাই না। এক সাক্ষাৎকারে একথা বললেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। গত বছর জুনে সিঁদুর ও মঙ্গলসূত্র পরে ট্রোলের শিকার হয়েছিলেন এই সাংসদ।

সমালোচনাকে আমি ভয় পাই না: তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরত জাহান

আমি যে কোনও সামাজিক ইস্যুতে সরব হতে বিশ্বাস করি।একথা বললেন অভিনেত্রী-সাংসদ  নুসরত জাহান।

হাইলাইটস

  • গত বছর জুনে সিঁদুর ও মঙ্গলসূত্র পরে ট্রোলের শিকার হয়েছিলেন এই তরুণ সাংসদ।
  • তিনি বলেন, ট্রোলকে আমি ভয় পাই না। কারণ সেটাকে খুব একটা গুরুত্ব দিই না
  • তাঁর ছবি অসুরের প্রিমিয়ারের ফাঁকে পিটিআইকে এই সাক্ষাৎকার দিয়েছেন তিনি।
কলকাতা:

ট্রোলকে (Troll) আমি ভয় পাই না। পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে একথা বললেন অভিনেত্রী-সাংসদ (Actress) নুসরত জাহান। গত বছর জুনে সিঁদুর (Vermilion) ও মঙ্গলসূত্র পরে ট্রোলের শিকার হয়েছিলেন এই তরুণ সাংসদ (MP)। সেই প্রসঙ্গে এদিন তিনি বলেন, 'ট্রোলকে আমি ভয় পাই না। কারণ সেটাকে খুব একটা গুরুত্ব দিই না। আমি যে কোনও সামাজিক ইস্যুতে সরব হতে বিশ্বাস করি। আমাদের সমাজে যা ঘটছে, তার ওপর মতামত রাখাটা বেশি জরুরি।' সে বছর ইস্কনের (Iskcon) রথযাত্রায় অতিথি হিসেবে গিয়েছিলেন নুসরত জাহান।সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখমন্ত্রী (CM) মমতা বন্দোপাধ্যায়। সেই প্রসঙ্গেও ট্রোলের মুখে পড়তে হয়েছে তাঁকে। 

বসিরহাটের সাংসদ হলেও, নিজের সংসদ ক্ষেত্রের ব্যাপারে উদাসীন নুসরত জাহান। বিরোধীদের এই অভিযোগে বারবার বিদ্ধ হতে হয়েছে তৃণমূল কংগ্রেসের এই তরুণ মহিলা সাংসদকে। সেই অভিযোগের জবাবে বড়দিনে একটা টুইট করেন অভিনেত্রী। সেই টুইটে নাম না করে বিরোধীদের বড়দিনের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেছিলেন,'আগামী ৩ মাসের মধ্যে আমার পারফরম্যান্স দেখবেন। একদিনে পরিবর্তন আসে না। রাজনীতিবিদ আর অভিনেতা, এঁরা জাদুকর না। আমি ইতিবাচক ভাবনায় বিশ্বাসী। আপনারা বিশ্বাস করেন না। যাই হোক ভগবান আপনাদের মঙ্গল করুক। সুন্দর জীবন কাটান, মেরি ক্রিসমাস।

গত জুনে সাংসদ হিসেবে শপথ নেওয়ার সময় তিনি মাথায় সিঁদুর আর শাড়ি পরে সংসদে গিয়েছিলেন। সেই ছবি টুইটারে পোস্ট করেও ট্রোলের শিকার হন ওই অভিনেত্রী-সাংসদ। এ বিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, আমি সবসময় ঐক্যবদ্ধ ভারতের পক্ষে। যে ভারত জাতপাত, ধর্মীয় বিভাজনের ঊর্ধ্বে। সে বিষয়ে আমার অবস্থান কোনওদিন পরিবর্তন হবে না। তাঁর ছবি অসুরের প্রিমিয়ারের ফাঁকে পিটিআইকে এই সাক্ষাৎকার দিয়েছেন তিনি। 

More News