This Article is From Jul 11, 2019

অতীতের ভুলের জন্য তৃণমূল বিধায়কদের মানুষের কাছে ক্ষমা চাইতে বললেন মমতা

তৃণমূল সূত্রের খবর, লোকসভা নির্বাচনের আবহে কয়েকজন বিধায়ককে তাঁকে মন্তব্যের জন্য সতর্ক করে দেন দলনেত্রী।

অতীতের ভুলের জন্য তৃণমূল বিধায়কদের মানুষের কাছে ক্ষমা চাইতে বললেন মমতা

প্রয়োজনে অতীতের ভুলের জন্য ক্ষমাও চাইতে বলেন দলনেত্রী। (ফাইল ছবি)

কলকাতা:

লোকসভা নির্বাচনে খারাপ ফল করেছে দল। গতবারের তুলনায় আসন কমেছে তৃণমূল কংগ্রেসের (TMC)। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার দলের বিধায়কদের উপদেশ দিলেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সাধারণ মানুষের সঙ্গে নম্রভাবে কথা বলার উপদেশ দিলেন তিনি, প্রয়োজনে অতীতের ভুলের জন্য ক্ষমাও চাইতে বলেন দলনেত্রী। বৃহস্পতিবার দলের বিধায়কদের নিয়ে বৈঠক করেন তৃণমূল সুপ্রিমো। লোকসভা নির্বাচনে দলের খারাপ ফলের পর, এই প্রথমবার দলের বিধায়কদের সঙ্গে বৈঠক করলেন তিনি। এক তৃণমূল নেতা বলেন, ২০২১-এ দলের হারানো জমি পুনরুদ্ধার করা সম্ভব করার ব্যাপারে আত্মবিশ্বাসী দলনেত্রী, সেই কারণেই বিধানসভা নির্বাচনকে সামনে রেখে কর্মীদের প্রস্তুত হওয়ার নির্দেশ দেন তিনি। পাশাপাশি পুরানো দিনের কর্মীদের দলের মূল স্ব্রোতে ফিরিয়ে আনারও নির্দেশ দেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)।

মমতার নাম ব্যবহার করে ভুয়ো সদস্যকার্ড, বিজেপিকে দুষল তৃণমূল

তৃণমূলের (TMC) এক বিধায়ক বলেন, “দলনেত্রী সব বিধায়কদের আরও নম্র হতে বলেছেন এবং সাধারণ মানুষের কাছে যেতে বলেছেন। অতীতের ভুলের জন্য বিধায়কদের, মানুষের কাছে ক্ষমা চাওয়ারও নির্দেশ দিয়েছেন নেত্রী”। দলের আরেক নেতা বলেন, “বুথপিছু আমাদের থেকে চারজন করে নামের তালিকা দিতে বলেছেন নেত্রী, সেই চারজন দলের বুথস্তরের সংগঠন, আইটি বিভাগ দেখবেন এবং রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্প নিয়ে সাধারণ মানুষের কাছে যাবেন”।

2021 Assembly Polls: স্বমহিমায় দলকে ফোরানোর ডাক মমতার

তৃণমূল(TMC) সূত্রের খবর, লোকসভা নির্বাচনের আবহে কয়েকজন বিধায়ককে তাঁকে মন্তব্যের জন্য সতর্ক করে দেন দলনেত্রী(Mamata Banerjee)। বিধায়কদের মন্তব্য যে সাধারণ মানুষ যে, ভালভাবে নেননি, তা স্পষ্ট করে দেন তৃণমূল সুপ্রিমো। একটি সূত্রের খবর, দলের খারাপ ফলের জন্য দলীয় নেতৃত্বের একাংশকে আত্মদর্শন করতে বলেন তৃণমূল নেত্রী, তাঁদের একাংশকে ভর্ৎসনাও করেন তিনি। 

দলের নেতাদের একাংশের বিরুদ্ধে নিজেদের এলাকায় ভাল কাজ না করার অভিযোগ করেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। এবং শুধুমাত্র সরকারি প্রকল্পের সুবিধা পাইয়ে দিতে “অবৈধ কমিশন বা কাটমানি নেওয়ার” অভিযোগ তোলেন তিনি।

“কাট মানি” নিয়ে ফের তৃণমূল নেতাদের সতর্ক করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

কাটমানি ইস্যুতে এমনিতেই রাজ্যের বিভিন্ন প্রান্তে অশান্তি তৈরি হয়েছে। পঞ্চায়েত ও পুর প্রতিনিধিদের বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ তুলে বিক্ষোভ করেছেন সাধারণ মানুষ।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.