Viral Video 2018; ২০১৮ সালের সেরা ৫ টি ভাইরাল ভিডিও দেখে নিন এক ঝলকে

আপনার জন্য রইল তেমন ৫ টি মজাদার ভিডিও যা ২০১৮ সালে মানুষ এতো পছন্দ করেছেন যে আজও সেগুলি বার বার দেখা হচ্ছে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
Viral Video 2018; ২০১৮ সালের সেরা ৫ টি ভাইরাল ভিডিও দেখে নিন এক ঝলকে

2018 সালের মজাদার ভিডিও একনজরে


নিউ দিল্লি: 

আস্ত একটা বছর শেষের মুখে। ভালো মন্দে কাটা এই বছরে নেটিজেনরা বেশ কিছু ভাইরাল ভিডিও'ও উপহার পেয়েছেন বিশ্বের নানা স্থান থেকে। ২০১৮ সালে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কিছু ভিডিও আজ দেখে নিন। এখানে আপনার জন্য রইল তেমন ৫ টি মজাদার ভিডিও যা ২০১৮ সালে মানুষ এতো পছন্দ করেছেন যে আজও সেগুলি বার বার দেখা হচ্ছে।

 

  1. ক্যামেরা চালু করে জোরে গান চালিয়ে নাচ করছিলেন দুই মেয়ে। হঠাতই ঘরে ঢুকে পড়েন মা। মেয়েদের নাচতে দেখে কিছু না বুঝেই চপ্পল খুলে তাঁদের মারতে থাকেন। এখানে দেখুন সম্পূর্ণ ভিডিও (VIDEO)

স্বামী 'আকর্ষণীয়' নয় বলে স্পার্ম ডোনারের থেকেই সন্তানের জন্ম দিতে চাইলেন এই মহিলা

t9vli47

2. ভিডিওতে দেখা যাচ্ছে যে স্বামী খাটের উপর শুয়ে আছে, তাঁর স্ত্রী পা টিপে দিচ্ছেন। পা টিপতে টিপতে হাত চলে যাচ্ছে স্বামীর পকেটের দিকে। তারপর? এখানে দেখুন এই সম্পূর্ণ মজার এই ভিডিও. (VIDEO)

kkgi5d18

3. ভিডিওতে দেখা যাচ্ছে শাশুড়ির উপর রেগে জোরে চিৎকার করছেন বউমা এবং কথায় কথায় গায়ে হাতও তুলছেন। এই ভিডিওটি দক্ষিণ কলকাতার গড়িয়ার ঘটনা। জিজ্ঞেস না কএ গাছ থেকে ফুল তুলে নেওায় শাশুড়িকে নির্মম প্রহারের ভিডিও শ্যুট করেছেন প্রতিবেশীরা। এখানে দেখুন ভিডিও। ( VIDEO. )

lgb9sdvo4. মুকেশ আম্বানির ড্রাইভারের পদে চাকরি পেতে গেলে কিন্তু শুধু গাড়ি চালাতে জানলেই হবে না। এই পদে কাজ করতে হলে চালকদের অনেকগুলি পরীক্ষা পাস করতে হয়। মুকেশ আম্বানির গাড়ির চালক বাছার কাজ বেশ কয়েকটি সংস্থাকে দেওয়া হয়। এই সংস্থাগুলির দ্বারা ড্রাইভারের সম্পূর্ণ প্রশিক্ষণ সম্পূর্ণ নিশ্চিত করা হয়। কোনও জটিল পরিস্থিতিতে কীভাবে সামলাচ্ছেন চালক তারও পরীক্ষা নেওয়া হয়। পরীক্ষায় পাস করে যোগ্য গাড়ি চালক নির্বাচিত হলেই মিলবে মোটা অঙ্কের মাইনে। কী সেই অঙ্ক? এখানে দেখুন সম্পূর্ণ ভিডিও. (VIDEO)
k7kjggho

5. প্রি-ওয়েডিং শ্যুট এখন বেশ জনপ্রিয়। অন্যদের থেকে একেবারে আলাদা করে নিজেদের প্রদর্শন করা কিন্তু বেশ কঠিন কাজ! কিন্তু এই ভিডিওটা দেখতে আপনার হাসতে হাস্তে পেটে খিল ধরার উপক্রম হবেই। কী কঠোর পরিশ্রমটাই না করছেন শেষ মুহূর্তে এই দু'জন। ( VIDEO)

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................