মালিয়া-জেটলির সাক্ষাৎ নিয়ে কংগ্রেসের অভিযোগ, প্রতি ঘন্টার খতিয়ান দিল বিজেপি

বিজয় মালিয়া (Vijay Mallya) দিনকয়েক আগেই লন্ডনের আদালতে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে পলাতক ভারতীয় ধনকুবের বিজয় মালিয়া দাবি করেছিলেন, দেশ ছাড়ার আগে তিনি অরুণ জেটলির (Finance Minister Arun Jaitley) সঙ্গে দেখা করেছিলেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
মালিয়া-জেটলির সাক্ষাৎ নিয়ে কংগ্রেসের অভিযোগ, প্রতি ঘন্টার খতিয়ান দিল বিজেপি

বিজয় মালিয়ার অভিযোগকে নস্যাৎ করে দেন অরুণ জেটলি।


নিউ দিল্লি: 

বিজয় মালিয়া (Vijay Mallya) দিনকয়েক আগেই লন্ডনের আদালতে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে পলাতক ভারতীয় ধনকুবের বিজয় মালিয়া দাবি করেছিলেন, দেশ ছাড়ার আগে তিনি অরুণ জেটলির (Finance Minister Arun Jaitley) সঙ্গে দেখা করেছিলেন। তাঁর এই মন্তব্যে ঝড় বয়ে যায় সব মহলেই। তিনি এই মন্তব্য করার খানিকক্ষণের মধ্যেই বিজেপির (BJP) পক্ষ থেকে এই বক্তব্যকে নস্যাৎ করে দেওয়া হয়। এই বক্তব্যকে ‘অসত্য’ বলে দাবি করে নিজের বক্তব্য পেশ করেন অরুণ জেটলিও (Finance Minister Arun Jaitley)। এর মধ্যেই এক কংগ্রেস নেতা দাবি করেন যে, সংসদে অরুণ জেটলি ও বিজয় মালিয়ার সঙ্গে 2016 সালের মার্চ মাসে পনেরো মিনিটের একটি বৈঠক হয়েছিল। বিজেপির (BJP) পক্ষ থেকে সেই দাবি উড়িয়ে দিয়ে বলা হয়, অরুণ জেটলি কিছুতেই বিজয় মালিয়ার সঙ্গে ওই বৈঠক করতে পারেন না। কারণ, উনি সংশ্লিষ্ট দিনে সংসদ ভবনে অতক্ষণ ছিলেনই না।

“আমি ওইদিন সংসদের সেন্ট্রাল হলে ছিলাম। আমি দেখেছিলাম সেন্ট্রাল হলের একপাশে দাঁড়িয়ে কথা বলছিলেন অরুণ জেটলি (Finance Minister Arun Jaitley) ও বিজয় মালিয়া (Vijay Mallya)। পাঁচ-সাত মিনিট বাদে তাঁরা একটি বেঞ্চে বসে কথা বলতে আরম্ভ করেন। মালিয়া সেদিন জেটলির সঙ্গে দেখা করার জন্যই এসেছিলেন”, চলতি সপ্তাহের শুরুতেই এই কথা বলেছিলেন কংগ্রেস নেতা পি এল পুনিয়া। “আমি চ্যালেঞ্জ করতে পারি এই দাবি নিয়ে। আপনারা সিসিটিভি ফুটেজ দেখুন আর বলুন আমি ভুল কি না। যদি আমি ভুল হই, তাহলে আমি পদত্যাগ করব”, বলেন তিনি।

অরুণ জেটলির (Finance Minister Arun Jaitley) ডায়েরি থেকে 1 মার্চ, 2016’র সম্পূর্ণ তথ্য ইতিমধ্যেই জমা দিয়েছে বিজেপি।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, ওইদিন সংসদের দলীয় বৈঠকে সকাল সাড়ে ন’টা থেকে সাড়ে দশটা পর্যন্ত ছিলেন তিনি। তারপর প্রধানমন্ত্রীর ঘরে গিয়ে নরেন্দ্র মোদীর সঙ্গে কিছুক্ষণ কথা বলেন।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................