কাঁথিতে অমিত শাহ'র সভা শেষ হওয়ার পরেই ভয়াবহ সংঘর্ষে জড়াল বিজেপি-তৃণমূল

সভা শেষ হওয়ার পরেই তৃণমূল কংগ্রেস হামলা করে বলে অভিযোগ। বিজেপি কর্মীদের বাইকে জ্বালিয়ে দেওয়া হয়। তারপর বিজেপি কর্মীরা ভাংচুর চালান তৃণমূলের দলীয় কার্যালয়ে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
কাঁথিতে অমিত শাহ'র সভা শেষ হওয়ার পরেই ভয়াবহ সংঘর্ষে জড়াল বিজেপি-তৃণমূল

মঙ্গলবার পূর্ব মেদিনীপুরের কাঁথিতে সভা করতে আসেন বিজেপির জাতীয় সভাপতি অমিত শাহ।


কাঁথি: 

মঙ্গলবার পূর্ব মেদিনীপুরের কাঁথিতে সভা করতে আসেন বিজেপির জাতীয় সভাপতি অমিত শাহ। সভামঞ্চে বক্তৃতা দিতে উঠে প্রত্যাশামতোই পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেস এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একের পর এক বাক্যবাণে বিদ্ধ করেন তিনি। সেই সভা শেষ হওয়ার পরেই তৃণমূল কংগ্রেস হামলা করে বলে অভিযোগ। বিজেপি কর্মীদের বাইকে জ্বালিয়ে দেওয়া হয়। তারপর বিজেপি কর্মীরা ভাংচুর চালান তৃণমূলের দলীয় কার্যালয়ে। দুই দলের পক্ষ থেকে জানানো হয়েছে যে, এই সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন তিনজন। যদিও, পুলিশ এখনও এই ঘটনা সম্পর্কে কোনও নিশ্চয়তা দেয়নি। বিজেপির অভিযোগ, অমিত শাহ'র সভাতে যে বাসগুলি করে এসেছিলেন বিজেপির কর্মী-সমর্থকরা, সেগুলির মধ্যে বেশ কয়েকটি বাসে ভাংচুর চালিয়ে আগুন জ্বালিয়ে দেয় তৃণমূল। অন্যদিকে, তৃণমূলের অভিযোগ, কাঁথিতে তৃণমূলের স্থানীয় কার্যালয়ে ভাংচুর চালায় বিজেপি। সেই কারণেই ওই ভাংচুরের ‘প্রতিক্রিয়া'তেই উত্তপ্ত তৃণমূল সমর্থকরা বাস ও বাইক জ্বালিয়ে দেন।

বিজেপিকে একবার সুযোগ দিন মোদীর নেতৃত্বে সোনার বাংলা নির্মাণ হবে: অমিত শাহ

রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বলেন, অমিত শাহ'র সভা থেকে ফেরার সময় আমাদের দলের কর্মীদের ওপর হামলা চালায় তৃণমূল। এটা অত্যন্ত লজ্জাজনক ঘটনা। আমরা এর তীব্র নিন্দা করছি।

"সিপিএমকে সরিয়ে ত্রিপুরা পেয়েছে মানুষের সরকার, বাংলা পেয়েছে সিন্ডিকেট সরকার": বিপ্লব দেব

তৃণমূল নেতা শুভেন্দু অধিকারী বলেন, শান্তির পরিবেশকে বিঘ্নিত করতে চায় বিজেপি। তাই এই কাজগুলো দিনের পর দিন ধরে ওরা করে চলেছে। বিজেপি কর্মীরা প্রথমে আমাদের দলীয় কার্যালয়ে আক্রমণ করে। এর ফলেই ক্ষুব্ধ হয়ে পাল্টা জবাব দেন আমাদের দলের কর্মীরা। আমাদের দলীয় কার্যালয়ে কেউ আকর্মণ করলে আমরা কি তাকে মিষ্টি খাওয়াব?



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................