বিমান বন্দরে বিশৃঙ্খল আচরণ করেছেন তৃণমূল নেতারই, দাবি রাজনাথের

শিলচর বিমান বন্দরে তৃণমূল সাংসদরাই অব্যবস্থা সৃষ্টি করেছেন। এমনই দাবি করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

 Share
EMAIL
PRINT
COMMENTS
বিমান বন্দরে বিশৃঙ্খল আচরণ করেছেন  তৃণমূল নেতারই,  দাবি রাজনাথের

তৃণমূলের দাবি তাদের সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে।

নিউ দিল্লি: 

শিলচর বিমান বন্দরে তৃণমূল সাংসদরাই বিশৃঙ্খল আচরণ করেছেন। এমনই দাবি করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। আইন শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে গোয়েন্দাদের থেকে পাওয়া কয়েকটি নির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই তৃণমূলের প্রতিনিধিদের বিমান বন্দরের বাইরে যেতে দেওয়া হয়নি বলে দাবি করেন রাজনাথ। তৃণমূলের দাবি তাদের সঙ্গে খারাপ ব্যবহার করা হয়েছে। পাল্টা তাঁদেরই অভিযুক্ত করে সেই দাবি কার্যত খারিজ করলেন রাজনাথ।        

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী জানান, গোয়েন্দা সূত্র থেকে  অসম সরকারের কাছে খবর ছিল আইন-শৃঙ্খলা সংক্রান্ত সমস্যা হতে পারে। আর তাই প্রতিনিধি দলের সদস্যদের ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়নি।  শুধু তাই নয় মন্ত্রীর আরও  দাবি শিলচর থেকে  সেসময় কলকাতা বা দিল্লি ফেরার কোনও বিমান না থাকায় তাঁদের সেখানেই রেখে দিতে হয়েছে। তাঁরা অতিথিশালায় ছিলেন। জনপ্রতিনিধিদের সঙ্গে যেমন ব্যবহার হওয়া উচিত তৃণমূল নেতাদের ক্ষেত্রেও তাই হয়েছে। জেলা শাসক নিজে হাতজোড় করে তৃণমূল নেতাদের ফিরে যেতে অনুরোধ করেছন। কিন্তু তাঁরাই বিশৃঙ্খলতার পরিচয় দিয়েছেন। ধাক্কাধাক্কির মাঝে পড়ে আহত হয়েছেন দুই মহিলা পুলিশকর্মী।

স্বভাবতই রাজনাথের যুক্তি মানতে রাজি নয় তৃণমূল। দলের সাংসদ কল্যাণ  বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, প্রতিনিধি দলের সদস্যরা বার বার বলেছেন,তাঁরা জনসভা করবেন না। শুধু মানুষের সঙ্গে কথা বলে তাঁদের সমস্যা বুঝতে চাইছেন। তবু  প্রশাসন অনুমতি দেয়নি।

 



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর, আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................