This Article is From Jul 11, 2019

সংসদের বাইরে ফুটবল খেলে অভিনব প্রতিবাদ তৃণমূল সাংসদের

নিরাপত্তাকর্মী এবং সাংসদদের মধ্যে একটি ফুটবল ম্যাচ আয়োজন করতে চান বলেও জানান তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়(Prasun Banerjee)।

হাওড়া লোকসভা কেন্দ্রের তিনবারের সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়

নয়াদিল্লি:

খেলাকে উৎসাহিত করতে সংসদ ভবনের বাইরে ফুটবল খেললেন প্রাক্তন ফুটবলার তথা তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়(Prasun Banerjee)। তাঁর সঙ্গে পা মেলালেন আরেক আন্তর্জাতিক ফুটবলার গৌতম সরকার। ফুটবলের প্রতি দৃষ্টি আকর্ষণ করতে তিনি এই অভিনব প্রতিবাদ করলেন বলে জানান তিনি (Prasun Banerjee)। পাশাপাশি তাঁর অভিযোগ, দেশের ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফুল্ল প্যাটেল এই খেলার জন্য কিছুই করেননি। তিনি বলেন, “এটা সবচেয়ে বড় জায়গা, কারণ, সামনেই রয়েছে জাতির জনকের মূর্তি, যাঁকে আমরা অনেক শ্রদ্ধা করি। সেই কারণেই আমরা গৌতমদা (ফুটবল খেলতে) ডেকে নিই...দেখুন, কোনও লড়াই নেই, আমাদের ফুটবলের উন্নয়ন ঘটাতে হবে”।

চাষের কাজে অনিচ্ছুক, জমি বিক্রি করে দিচ্ছেন সিঙ্গুরের কৃষকরা: মমতা

প্রাক্তন ফুটবলার তথা তৃণমূল সাংসদ(Prasun Banerjee) বলেন, “দেশেও জনপ্রিয় হতে পারে ফুটবল, কিন্তু কেউ চেষ্টা করছেন না...এনসিপি সাংসদ প্রফুল্ল প্যাটেলও ফুটবলের জন্য কিছুই করছেন না”। তাঁর কথায়, “৫৪৩ জন সাংসদকেই আমি একসঙ্গে আসার অনুরোধ করছি। এখানে কোনও রাজনীতি নেই। প্রধানমন্ত্রী, ক্রীড়ামন্ত্রী দয়া করে এগিয়ে আসুন...আমরা ফুটবলের জন্য কিছু করি”।

নিরাপত্তাকর্মী এবং সাংসদদের মধ্যে একটি ফুটবল ম্যাচ আয়োজন করতে চান বলেও জানান তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়(Prasun Banerjee)।

''এত লোভ কিসের": কর্ণাটক সমস্যা নিয়ে অবশেষে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা

হাওড়া লোকসভা কেন্দ্রের তিনবারের সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়(Prasun Banerjee)। রাজনীতিতে যোগদানের আগে. ভারতীয় ফুটবল দলের অধিনায়ক ছিলেন তিনি। ১৯৭৯-এ ভারতীয় ফুটবলে তাঁর অবদানের জন্য অর্জুন পুরষ্কার পান প্রসূন বন্দ্যোপাধ্যায়(Prasun Banerjee)।

২০১২ থেকে সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের সভাপতি প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী প্রফুল্ল প্যাটেল।

.