This Article is From Aug 29, 2019

বিজেপির রাজ্য সভাপতির সঙ্গে সাক্ষাৎ-এর ব্যর্থ চেষ্টা দেবশ্রী রায়ের

দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের টিকিটে দুবার বিধায়ক হন জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী দেবশ্রী রায়।

বিজেপির রাজ্য সভাপতির সঙ্গে সাক্ষাৎ-এর ব্যর্থ চেষ্টা দেবশ্রী রায়ের

রাত ১১ টা নাগাদ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বাড়িতে গিয়ে তাঁর সাক্ষাৎ চান তিনি।

কলকাতা:

বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করার চেষ্টা করলেন তৃণমূলের দুবারের বিধায়ক দেবশ্রী রায় । যদিও দেখা পাননি তিনি, দলীয় সূত্রে এই খবর জানা গিয়েছে। দলীয় সূত্র মারফৎ জানা গিয়েছে, ১৪ অগস্ট দিল্লিতে বিজেপির সদর দফতরে গিয়েছিলেন রায়দিঘির তৃণমূল বিধায়ক দেবশ্রী রায় (Debashree Roy)। রাত ১১ টা নাগাদ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বাড়িতে গিয়ে তাঁর সাক্ষাৎ চান তিনি। দিল্লিতে গিয়ে তৃণমূল থেকে দলবদল করে বিজেপিতে যোগদান করেছেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। তাঁর আপত্তিতেই দেবশ্রী রায়ের বিজেপিতে যোগদান আটকে যায়।

‘পুলিশি নিরাপত্তা'র আর্জি জানালেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়

দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের টিকিটে দুবার বিধায়ক হন একসময়ে জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী দেবশ্রী রায়।

বিজেপি সূত্রের খবর, তিনি বিজেপিতে যোগদান করতে পারবেন, এই আশ্বাস দিয়ে তাঁকে বিজেপির সদর দফতরে নিয়ে গিয়েছিলেন এক বর্ষীয়ান বিজেপি নেতা। তবে শোভন চট্টোপাধ্যায়ের আপত্তির কারণে, তাঁর যোগদান আটকে যায় এবং খালি হাতেই ফিরতে হয়।

বিজেপির বর্ষীয়ান কার্যকর্তা বলেন, “যেহেতু তৃণমূলে তাঁর কোনও জায়গা নেই, সেই কারণে এখন তিনি বিজেপিতে যোগদান করতে চাইছেন। সেই কারণেই তিনি দিলীপ ঘোষের সঙ্গে দেখা করতে এসেছিলেন”।

কাননে ফুটল পদ্ম: বিজেপিতে যোগ দিলেন শোভন চট্টোপাধ্যায়

বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে দিলীপ ঘোষ বলেন, “আমি শুনেছি, তিনি আমার সঙ্গে দেখা করতে এসেছিলেন। তবে আমি বাড়ি ছিলাম না। তাঁর দলে যোগদান নিয়ে আমাদের কোনও সমস্যা নেই। যদি কেউ যোগদান করতে চান, আমরা বিষয়টি নিয়ে আলোচনা করব এভং তারপরেই সে বিষয়ে সিদ্ধান্ত নেব”।

বৃহস্পতিবার সাংবাদিকদের শোভন চট্টোপাধ্যায় বলেন, দেবশ্রী রায়ের গেরুয়া শিবিরে যোগদান করা নিয়ে তাঁর আপত্তির কথা ইতিমধ্যেই দলীয় নেতৃত্বকে জানিয়েছেন তিনি।

বন্ধু বৈশাখি বন্দ্যোপাধ্যায় এবং শোভন চট্টোপাধ্যায় বিজেপিতে যোগদান করেন। বুধবার গভীর রাতে রাজ্য বিজেপির সহ-পর্যবেক্ষক অরবিন্দ মেননের সঙ্গে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন তাঁরা। তার মধ্যে বিজেপিতে যোগদান করার পরে, তাঁরা যে পরিস্থিতির সম্মুখীন হচ্ছেন, তাও তুলে ধরেন শোভন-বৈশাখি।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.