বিধানসভায় স্ট্যান্ডিং কমিটির বৈঠকে যোগ দিলেন দেবশ্রী রায়

১৪ অগস্ট হটাৎই নয়াদিল্লিতে বিজেপির সদর দফতরে দেখা যায় জাতীয় পুরস্কারজয়ী এই অভিনেত্রীকে

 Share
EMAIL
PRINT
COMMENTS
বিধানসভায় স্ট্যান্ডিং কমিটির বৈঠকে যোগ দিলেন দেবশ্রী রায়

বিজেপিতে যোগ দেওয়ার চেষ্ট করেও সফল হননি অভিনেতা রাজনীতিবিদ তথা তৃণমূল বিধায়ক দেবশ্রী রায় (Debashree Roy)।


কলকাতা: 

বিজেপিতে যোগ দেওয়ার চেষ্ট করেও সফল হননি অভিনেতা রাজনীতিবিদ তথা তৃণমূল (TMC) বিধায়ক দেবশ্রী রায় (Debashree Roy)। বঙ্গ রাজনীতিতে তাঁর পদ্মবাগানে প্রবেশ নিয়ে জল্পনার শেষ নেই। তারমধ্যেই বুধবার বিধানসভার স্ট্যান্ডিং কমিটির বৈঠকে যোগ দিলেন দেবশ্রী রায়। বুধবার তথ্য ও সংস্কৃতি দফতরের স্ট্যান্ডিং কমিটির বৈঠকে যোগ দিতে দেখা যায় তাঁকে। তবে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে চাননি তিনি। স্ট্যান্ডিং কমিটির বৈঠকে যোগ দেওয়ায় দেবশ্রী রায়কে স্বাগত জানান তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। সাংবাদিকদের তিনি বলেন, “তিনি বৈঠকে যোগ দিয়েছেন, এটা খুব ভাল খবর।  গত কয়েকদিনে তিনি কী করেছেন, এটা তারই জবাব”।

বিজেপির রাজ্য সভাপতির সঙ্গে সাক্ষাৎ-এর ব্যর্থ চেষ্টা দেবশ্রী রায়ের

১৪ অগস্ট হটাৎই নয়াদিল্লিতে বিজেপির সদর দফতরে দেখা যায় জাতীয় পুরস্কারজয়ী এই অভিনেত্রীকে। তারপরেই বঙ্গ রাজনীতির লাইমলাইটে হঠাৎ করেই ঔজ্জ্বল্য বেড়ে যায় দেবশ্রী রায়ের। বিজেপি সূত্রের খবর, তাঁকে নাকি দলের এক বর্ষীয়ান নেতা আশ্বাস দেন তিনি বিজেপিতে যোগ দিতে পারবেন, সেই আশ্বাস পেয়েই দিল্লি যাত্রা করেন দেবশ্রী রায়। যদিও সেদিনই বিজেপিতে যোগদান করেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখি বন্দ্যোপাধ্যায়, সেই সময় শোভন চট্টোপাধ্যায়ের আপত্তিই নাকি গেরুয়া অভিষেক আটকে যায় দেবশ্রী রায়ের।

দেবশ্রী রায় দলে যোগ দিলে BJP ছাড়বেন, হুঁশিয়ারি দিলেন Sovan Chatterjee

এরপর, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে দেখা করার চেষ্টা করেন দেবশ্রী রায়, যদিও তাতেও সফল হননি তিনি। পরে, দিলীপ ঘোষ জানান, দেবশ্রী রায়ের বিজেপিতে যোগদান নিয়ে কোনও আপত্তি নেই তাঁর।

তৃণমূল কংগ্রেস সূত্রের খবর, এদিন স্ট্যান্ডিং কমিটির বৈঠকে যোগদানের মধ্য দিয়েই স্পষ্ট, যে শোভন চট্টপাধ্যায়ের থেকে আপত্তিতেই বারেবারে তাঁর বিজেপিতে যোগদানের চেষ্টা ব্যর্থ হয়েছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................