TikTok Top 10: আরতির সময় হাঁটতে শুরু করলেন গণপতি, লক্ষাধিক শেয়ার

TikTok Top 10: মন্দিরে গনেশ ভক্তদের ভিড় দেখা যাচ্ছে এবং ঘরে বসে প্রতিদিন সকাল ও সন্ধ্যায় গণপতি বাপ্পা আরতি চলছে

 Share
EMAIL
PRINT
COMMENTS
TikTok Top 10: আরতির সময় হাঁটতে শুরু করলেন গণপতি, লক্ষাধিক শেয়ার

TikTok Top 10 Viral Videos: একই সঙ্গে চলছে গণেশ চতুর্থীর এক ভিন্ন উত্সব


নিউ দিল্লি: 

TikTok Top 10: আজকের টিকটক ভিডিও একেবারেই অন্যরকম। একদিকে আছে প্রধানমন্ত্রী মোদি ও ইসরোর প্রধান সিভানের আবেগ ঘন মুহূর্ত, অন্যদিকে আছে গণপতি বাপ্পার জয়জয়কার। সোশ্যাল মিডিয়ায় অন্যতম জনপ্রিয় বিষয় হয়ে দাঁড়িয়েছে টিকটক ভিডিও। 'চন্দ্রায়নের ল্যান্ডার বিক্রম 2' গত রাতে চাঁদে অবতরণের সময় কৌল গ্রাউন্ড স্টেশনটির সাথে যোগাযোগ হারিয়ে ফেলেন, এর পরে ইসরো বিজ্ঞানীদের পাশাপাশি ইসরো প্রধানের চোখেও ছিল জল। এসময় ইসরো সেন্টারে উপস্থিত প্রধানমন্ত্রী মোদী ইসরো চেয়ারম্যান কে সিভানকে জড়িয়ে ধরে তাকে উত্সাহিত করেছিলেন। এই ভিডিওটি আজ বিশ্বের অন্যতম ভাইরাল ভিডিও হয়ে উঠেছে। একই সঙ্গে চলছে গণেশ চতুর্থীর এক ভিন্ন উত্সব। মন্দিরে গনেশ ভক্তদের ভিড় দেখা যাচ্ছে এবং ঘরে বসে প্রতিদিন সকাল ও সন্ধ্যায় গণপতি বাপ্পা আরতি চলছে। টিকটকে একটি ভিডিওও উপস্থিত হয়েছিল, যেখানে গণপতি বাপ্পা নিজেই উঠে এসে আরতি চলাকালীন ভক্তকে আশীর্বাদ করেছিলেন। আসলে, প্রযুক্তির মাধ্যমে এটি সম্ভব হয়েছিল। 

TikTok Top 10 Viral Videos:

১. ১৫ লক্ষ বার দেখা হয়েছে এই ভিডিওটি এখনও টিকিটককে ভাইরাল। এই ভিডিওতে আপনি দেখতে পাবেন যে এই ময়ূরটি পর্যটকদের সামনে এসে ডানা মেলে। এই দৃশ্যটি সম্পর্কে লোকেরা খুব উত্তেজিত হয়। 

২. বাঁশের বিরিয়ানি খেয়ে দেখেছেন কখন? এই ভিডিওতে, দেখুন কোনও রেস্তোরাঁয় একজন ওয়েটার তার হাত দিয়ে বাঁশ থেকে বিরিয়ানি বার করে একটি মেয়েকে  প্লেটে পরিবেশন করে। এই ভিডিওটি 70 হাজারেরও বেশি বার দেখা হয়েছে।

৩. এই ভিডিওর দৃশ্যটি আশ্চর্যজনক, গণপতি বাপ্পা নিজে দাঁড়িয়ে ভক্তদের আশীর্বাদ করেছেন। এই ভিডিওটি সম্পূর্ণ সম্ভব হয়েছে প্রযুক্তির জন্য, একটি রোবটকে  গণপতি রূপ দেওয়া হয়েছে এবং এভাবে ভক্তদের সামনে স্থাপন করা হয়েছে। এই ভিডিওটি ১১ লক্ষ বার দেখা হয়েছে।

৪. কেবল টিকটক নয় এই ভিডিওটি সমস্ত সামাজিক সাইটে ভাইরাল হচ্ছে। যখন ইসরো প্রধান চন্দ্রযান ২ এর সাথে যোগাযোগ হারিয়েছিলেন এবং প্রধানমন্ত্রী মোদী  তাকে সাহস দিয়েছিলেন তখন তিনি কেঁদে ফেলেন। এই ভিডিওটি ১৪ লক্ষ বার দেখা হয়েছে।

৫. ক্লিনিকের স্টাফ সদস্যদের মধ্যে একটি মেয়ে তার বাড়িতে যায়, বন্ধুরা তাকে বাড়িতে কী করবে তা জানায় এবং সে জবাব দেয় যে টিকটোক একটি ভিডিও করবেন। এই ভিডিওটি ৩ লাখেরও বেশি বার দেখা হয়েছে।


৬. পোহা ভক্তরা নিশ্চয়ই নাগপুরে পাওয়া এই পোহের স্বাদ আস্বাদন করতে চাইবেন। এই পোহা টিকটকেও ভাইরাল হচ্ছে। এই ভিডিওটি ১ লাখেরও বেশি বার দেখা হয়েছে।

৭. এই ভিডিও টি ১ লক্ষেরও বেশি বার দেখা গেছে, আপনি দেখতে পাবেন যে একটি মেয়ে তার মা'কে ম্যাম, মা, মা, মাম্মার মতো সব নামে ডাকে .... কিন্তু মা অন্য কাজে ব্যস্ত।

৮. ঘরে বসে রঙ্গোলি বানাতে চাইলে এই ভিডিওটি দেখুন। ১ লক্ষেরও বেশি ভিউ সহ এই ভিডিওতে গণেশের ছাঁচে পরিণত হয়েছে।

৯. ধীরে ধীরে ভাইরাল হওয়া এই ভিডিওতে আপনি দেখতে পাবেন যে কোনও ব্যক্তি হাত ধরে একটি সভায় ফিরে আসছেন। আসলে এই মানুষটি জিমন্যাস্টে পারফেক্ট।

১০. আজকাল, সদ্য বিবাহিত মহিলাদের ভিডিও বেশ জনপ্রিয় হয়ে উঠছে… এই ভিডিওতে এই বধূ বলছে, ছেলে মা বলা পর্যন্ত ছেলেটি আপনার… এখন আপনার ছেলে, ডার্লিং বলেছে, এখন আপনার পুত্রটি আমার।এই ভিডিওটি ৩০০০ বারের বেশিবার দেখা হয়েছে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................