TikTok Viral Video: "পাকিস্তানে এভাবেই জীবন কাটাচ্ছে স্পাইডার ম্যান", ভাইরাল ভিডিও

Spider Man video: টিকটকে অনেক সময় বেশ কিছু ভিডিও নজর কাড়ে, এখন যেমন নজর কাড়ছে স্পাইডার ম্যানের পোশাক পরে একটি ছেলের নাচের দৃশ্য

TikTok Viral Video:

TikTok Viral Video: পাকিস্তানে এভাবেই নাচতে দেখা গেল স্পাইডারম্যানকে

হাইলাইটস

  • আজকাল নাচতেও দেখা যাচ্ছে স্পাইডার ম্যানকে
  • টিকটকে ভিডিওতে ঢোলের বাজনায় কোমর দোলালো মাকড়সা মানুষ
  • "পাকিস্তানে এভাবেই জীবন কাটাচ্ছে স্পাইডার ম্যান", ভিডিওতে প্রতিক্রিয়া

৮ থেকে ৮০, সবারই বেশ পছন্দের কার্টুন চরিত্র হল স্পাইডার ম্যান। এতদিন স্পাইডার ম্যানকে মাকড়সার জাল বিছিয়ে এক জায়গা থেকে আরেক জায়গায় মুহূর্তে চলে যেতে দেখেছেন সবাই। কিন্তু স্পাইডারম্যান কোমর দুলিয়ে নাচছে, এমন দৃশ্য ক'জন দেখেছেন তা নিয়ে সন্দেহ আছে। কিন্তু টিকটকের দুনিয়ায় এমন কিছু বিষয় দেখা যায় যা মানুষকে অবাক করে দেয়। এখন যেমন নজর কাড়ছে স্পাইডার ম্যানের পোশাক পরা একটি ছেলের নাচের দৃশ্য, ইতিমধ্যে ভাইরালও (TikTok Viral Video) হয়েছে সেটি। অনেকেই বলছে, এই টিকটক (TikTok) ভিডিওটি তৈরি করা হয়েছে পাকিস্তান। এই ভিডিওটি ফেসবুক, টুইটার এবং ইনস্টাগ্রামে প্রচুর পরিমাণে শেয়ার করা হচ্ছে। মাকড়সা মানুষের (Spider Man) টিকটক ভিডিওটি (Spider Man video) ফেসবুকের 'মিমস মিমস' পেজেও শেয়ার করা হয়েছে, যা নেটিজেনরা বেশ ভালই পছন্দ করছেন বলে মনে করা হচ্ছে।

Sewelo Diamond: ১৭৫৮ ক্যারেটের এই হীরাটি বিশ্বের দ্বিতীয় বৃহত্তম হীরা

ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি থিম পার্কে ঢোলের বাজনার সঙ্গে সঙ্গে মিকি এবং মিনি মাউসকে সঙ্গে নিয়ে কোমর দুলিয়ে দুলিয়ে নাচ করছে স্পাইডার ম্যান। তালে তালে বেশ ভালই নাচ করে স্পাইডার ম্যান এবং তাকে দেখতে ভিড় জমায় স্থানীয় মানুষজন। এই ভিডিওটিকে পাকিস্তানের ভিডিও বলে বর্ণনা করা হচ্ছে। ফেসবুকে ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখা ছিল, "পাকিস্তানে এভাবেই জীবন কাটাচ্ছে স্পাইডার ম্যান"।

দেখুন Video:

এই ভিডিওটি ১৯ জানুয়ারি ফেসবুকে শেয়ার করা হয়, তার পর থেকে এই ভিডিওটি দেখে ফেলেছেন কমপক্ষে ৬ লক্ষেরও বেশি মানুষজন। এছাড়াও, ১০ হাজারেরও বেশি শেয়ার হয়েছে সেটি এবং ৫ হাজারেরও বেশি প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা। অনেকেই আবার স্পাইডার ম্যানের নাচের খুব প্রশংসা করছেন।

দেশের ইতিহাস নিয়ে সইফ আলি খানের মন্তব্য ঘিরে মিমের বন্যা সোশ্যাল মিডিয়ায়

একজন লিখেছেন, "বেচারা মিকি এবং মিনিও এই নাচ করেছে" । আরেক জন লিখেছেন, "দেশী স্পাইডার ম্যান তার নাচ দিয়ে মানুষ এবং শিশুদের আনন্দ দিচ্ছে এটা দেখে খুব ভাল লাগল।''

Click for more trending news


Listen to the latest songs, only on JioSaavn.com