অভুক্ত চিতার গ্রাস থেকে কীভাবে রক্ষা করল নিজেকে! দেখুন Viral Video

TikTok Top 5: আজ যে Video-টি সবচেয়ে বেশি Viral হয়েছে সেটি খাদ্য ও খাদকের চিরাচরিত সম্পর্কের ওপর ভিত্তি করেই গড়ে উঠেছে

অভুক্ত চিতার গ্রাস থেকে কীভাবে রক্ষা করল নিজেকে! দেখুন Viral Video

TikTok Trending Videos: ৩০ লক্ষেরও বেশিবার দেখা হয়েছে এই ভিডিও-টি, দেখুন চিতা ও হরিণের দৌড়ের ফলাফল

প্রতিদিন টিকটিকে (TikTok) লক্ষাধিক ভিডিও শেয়ার করা হয়, আর সেগুলো বেশ জনপ্রিয়ও হয়ে ওঠে। আজ যে Video-টি সবচেয়ে বেশি Viral হয়েছে সেটি খাদ্য ও খাদকের চিরাচরিত সম্পর্কের ওপর ভিত্তি করেই গড়ে উঠেছে। ভিডিও-টিতে এক অভুক্ত চিতাকে দৌড়াতে দেখা যাচ্ছে।  একটি হরিণকে দেখে নিজের লক্ষ্য স্থির করে চিতাটি দৌড়ায়। এছাড়াও টিকটকে ন্যান্সি মোমোল্যান্ডও খুব পছন্দের বিষয় হয়ে উঠেছে। তার প্রতিটি ভিডিও লক্ষাধিক ভিউয়ার্স লাভ করেছে। ন্যান্সি মোমোল্যান্ড আমেরিকান-সাউথ কোরিয়ান গায়িকা। তার সৌন্দর্য সাধারণ মানুষের পছন্দের অন্যতম বিষয় হয়ে উঠেছে। আজ TikTok Trending Videos থেকে ৫ টি সেরা ভিডিও নিয়ে আসা হয়েছে। দেখে নিন আজকের TikTok Top 5 Videos.  


TikTok Top 5 Viral Videos

১. চিতার হরিণ শিকার: টিকটকে এই ভিডিও-টি খুবই জনপ্রিয়তা লাভ করেছে। এক অভুক্ত চিতা একটি হরিণকে লক্ষ্য করে সেদিকে দৌড়ানো শুরু করলে বিষয়টি বুঝে নিয়ে হরিণটিও দৌড়াতে শুরু করে নিজের প্রাণ বাঁচানোর তাগিদে। চিতার কাছে হার স্বীকার না করেই সে আপ্রাণ দৌড়াতে থাকে, যাতে করে শেষ পর্যন্ত চিতাটি হাঁপিয়ে যায় ও হার স্বীকার করতে বাধ্য হয়। শেষ পর্যন্ত হরিণটি নিজের দৌড়ের জোরে নিজের প্রাণ বাঁচাতে সক্ষম হয়। 

@alinkfilm

Even the best hunter may sometimes be truly despised

♬ original sound - Link

২. এতো দ্রুত আপনি তিলের নাড়ু বানাতে পারবেন?: মকর সংক্রান্তি মানেই বিভিন্ন ভাবে মিষ্টি মুখ করা। যদি এই মকর সংক্রান্তিতে নতুন কিছু করতে চান তাহলে দেখে নিন এই মেয়েটি কত দ্রুত তিলের নাড়ু বানাচ্ছে, আর আপনিও সেই অনুসারেই চেষ্টা করতে শুরু করুন।  

@gunmun07

#punekar#tiktokindia#gunmun07

♬ original sound - Jessika gupta

৩. কাকুর শাঁখ বাজানো শুনে চিৎকার শুরু করল কুকুর: এটি খুবই মজার ভিডিও। কাকুর শাঁখ বাজানোর আওয়াজে কুকুর চিৎকার করতে শুরু করে।  

@kuldipkumar625

♬ original sound - @kuldip999

৪. স্বামী মোবাইলে ব্যস্ত, স্ত্রী-র কথা না শোনার ফল: স্ত্রী একের পর এক কাজের তালিকা দিয়েই যাচ্ছে, কিন্তু স্বামী সেদিকে কর্ণপাত না করে মোবাইল নিয়েই ব্যস্ত। মহিলা রেগে গিয়ে টেপের সাহায্যে ফোনটি নিয়ে স্বামীর মুখে বেঁধে দেয়। 

@armaan_malik9

Phone ko jaruri mat samjho #BestFaceForward#tiktoktraditions#familyfitness#tiktokindia#orignalsound#funnyvideos#comedyvideoskritikamalik_9

♬ original sound - Family Fitnes

Click for more trending news


More News